৮ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮ , ১২:১২ অপরাহ্ণ

সুবিধাবঞ্চিতদের মুখে হাঁসি ফোটাতে পেরে ওরা আনন্দিত


সোশ্যাল মিডিয়া ডেস্ক || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৩৬ পিএম, ১৫ জুন ২০১৮ শুক্রবার | আপডেট: ১০:৩৬ এএম, ১৫ জুন ২০১৮ শুক্রবার


সুবিধাবঞ্চিতদের মুখে হাঁসি ফোটাতে পেরে ওরা আনন্দিত

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদ মানে নতুন পোশাক পরা, স্বজন-বন্ধুদের হৃদ্যতাপূর্ণ সম্পর্ক গড়া। সেই খুশির ঈদে সুবিধাবঞ্চিতদের ঈদ পোশাক দিয়ে খুশি মুন্সীগঞ্জ জেলার কমিউনিটি গ্রুপ` বিউটিফুল বিক্রমপুর মুন্সীগঞ্জ নামে ফেইসবুক গ্রুপ নামের একটি সংগঠনের সদস্যরা।

২০১৬ সালের আগষ্ট মাসে `বন্ধুমহল ও জনসেবামূলক প্রচার স্বেচ্ছাসেবী  মুন্সীগঞ্জ জেলার কমিউনিটি গ্রুপ` বিউটিফুল বিক্রমপুর মুন্সীগঞ্জ নামে ফেইসবুক গ্রুপ প্রতিষ্ঠার মধ্য দিয়ে কিছু সদস্য ঐক্যবদ্ধ হন। তাদের লক্ষ্য ছিল শিক্ষা ও সমাজকল্যাণমূলক কাজ করা। এরই ধারাবাহিকতায় এবার এ সংগঠনের সদস্যরা সুবিধাবঞ্চিত ও হতদরিদ্র পথশিশুদের হাতে নতুন জামা তুলে দিলেন। সংগঠনটির প্রতিষ্ঠাতা শওকত হোসেন বলেন, ঈদ সবার জন্য। কিন্তু অকে পথশিশু পোশাক ক্রয় করতে না পেরে ঈদের দিন মন খারাপ করে রাখে, তাদের মন খারাপ থাকে। এ জন্যে আমরা আমাদের সাধ্যমতো কিছু পথশিশুদের মুখে হাঁসি ফুটাতে এবং ঈদে তাদের মনকে খুশি করতে ছোট্টা এই উদ্যোগ গ্রহণ করি। তিনি বলেন, এ উদ্যোগ ছোট হলেও আমরা যখন সুবিধাবঞ্চিতদের হাতে ঈদের নতুন পোশাক তুলে দিয়েছি তখন তাদের আন্দনময় চেহারা দেখেছি। আর এতেই আমারা ঈদের পুরো আনন্দ উপভোগ করতে পেরেছি। এতেই আমাদের সার্থকতা। ঈদের নতুন জামা পেয়ে এর অনুভূতি ব্যক্ত করে সাইদুল নামে এক পথশিশু বলেন, `আমার খুব ভালো লাগছে। আমি এই জামা পরে ঈদের মাঠে যাব, ঈদ করবো।`

গত কয়েকদিনের সিদ্ধিরগঞ্জের শিমরাইল, হিরাঝিল, সিদ্ধিরগঞ্জবাজারসহ আশপাশের এলাকার সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ পোশাক বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এ সংগঠনের এডমিন মোঃ শওকত এসকে, রফিকুল ইসলাম বাবু, আতাউর রহমান, সুমন খান জয়, তৌহিদ পাঠান, মাসুদা ইয়াসমীন, বাবুনী ভূইয়া, পরাগ সিনহা, সিদ্দীক বাবু, অনিক মন্ডল, মিমি ইসলাম, শামীম আরফিন, সদস্য বজলু রহমান, বাদল ঢালী ও মজনু প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ