পুত্র অয়নকে নিয়ে ঈদের জামাতে শামীম ওসমান, সেলফি কোলাকুলি

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:০৮ পিএম, ১৬ জুন ২০১৮ শনিবার

পুত্র অয়নকে নিয়ে ঈদের জামাতে শামীম ওসমান, সেলফি কোলাকুলি

নারায়ণগঞ্জের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় শেষে মুসুল্লিদের সাথে ঈদ শুভেচ্ছা ও কুশল বিনিময়ের সময় সেলফি বিড়ম্বনায় পড়েন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

শনিবার (১৬ জুন) সকাল ৮টায় ঈদগাহের প্রধান ঈদের জামাতে নামাজ আদায় করেন শামীম ওসমান। এসময় তার সাথে নামাজ আদায় করেন তার ছেলে অয়ন ওসমান, জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনসহ সহস্রাধিক মুসুল্লি।

নামাজ আদায় শেষে শামীম ওসমানের সকলের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও কোলাকুলি করে সকলের সাথে কুশল বিনিময় শুরু করেন। এর মধ্যেই একেকটি করে গ্রুপ এসে জড়িয়ে ধরেন তাকে আর তাকে ফেলে দেন সেলফি বিড়ম্বনায়। তবে ঈদের দিন কাউকেই নাখোশ না করে তিনি তার স্বভাবসুলভ ভঙ্গিতে সকলের সাথেই হাসিমুখে ছবি তুলেন।

একই বিড়ম্বনা হয় তার ছেলে অয়ম ওসমানের ক্ষেত্রেও। তাকেও জড়িয়ে ধরেন উঠতি বয়সী তরুণ থেকে শুরু করে সকলেই। তাকেও জড়িয়ে ধরে সেলফি তুলেন অনেকেই।

এদিকে নামাজের পর স্থানীয়দের সাথেই সময় কাটান শামীম ওসমান। ঈদের দিনটি তিনি তার নির্বাচনী আসন নারায়ণগঞ্জ ৪ (ফতুল্লা সিদ্ধিরগঞ্জ) এলাকাতেই থাকবেন এবং সাধারণ মানুষের সাথেই দিনটি অতিবাহিত করবেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও