৭ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ৩:৫৯ অপরাহ্ণ

মাদক জঙ্গি মুক্ত উন্নয়নের নারায়ণগঞ্জ গড়তে সহযোগিতা প্রত্যাশা


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৩:২২ পিএম, ১৬ জুন ২০১৮ শনিবার


মাদক জঙ্গি মুক্ত উন্নয়নের নারায়ণগঞ্জ গড়তে সহযোগিতা প্রত্যাশা

নারায়ণগঞ্জে ঈদের প্রধান দুটি জামাত শহরের জামতলা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। শহরের ও জেলার সহস্রাধিক ধর্মপ্রান মুসলমান এতে অংশগ্রহন করেছেন।

শনিবার (১৬ জুন) সকাল ৮টায় প্রথম জামাত এবং সকাল ৯ টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধিরা এতে অংশ নেন।

ঈদুল ফিতরের প্রথম জামাতে ইমামতি করেন নারায়ণগঞ্জ কলেজের সহযোগী অধ্যাপক ড. একেএম ইব্রাহীম আজাদ সিরাজী এবং দ্বিতীয় জামাতে ইমামতি করেন নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ হাসানুজ্জামান।

নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন, আমাদেরকে সবার আগে আমাদের নিজ সন্তানদের শিক্ষা দিতে হবে যেন তারা নিজেকে ভালোবাসে। কারণ যে নিজেকে ভালোবাসবে সে কখনো মাদক গ্রহন করবেনা, সে কখনোই জঙ্গীবাদে কিংবা সন্ত্রাসবাদে জড়াবেনা। পরিবার থেকেই আমাদেরকে এই শিক্ষা দিতে হবে। নারায়ণগঞ্জের উন্নয়ন ও অগ্রগতিতে আমি সকলের কাছে সহযোগিতা চাই।

নামাজের আগে জনপ্রতিনিধি হিসেবে নিজের বক্তব্যে নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, আল্লাহ আমাদেরকে দুনিয়াতে বিচার করার জন্য পাঠাননি। তিনি আমাদেরকে পাঠিয়েছেন মহাব্বত করে, আমরা আল্লাহ ভালোবাসার সৃষ্টি। আসুন আমরা সবাই সকলের জন্য কাজ করি, সবাই সকলের জন্য দোয়া করি। এখানে আওয়ামীলীগ বিএনপি জাতীয় পার্টি নাই, আমরা মানুষ। আসুন আমরা দেশের জন্য দেশের মঙ্গলে সকলে এক হয়ে কাজ করি।

নামাজের পর বিশ্ব মুসলিম উম্মাহ, দেশ ও জাতির কল্যান ও সমৃদ্ধি কামনার পাশাপাশি মহান সৃষ্টিকর্তার কাছে ক্ষমা প্রার্থনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ