৭ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮ , ৬:১৬ পূর্বাহ্ণ

ফাঁকা শহর, ইস নারায়ণগঞ্জ যদি এমনই থাকতো


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:০১ পিএম, ১৮ জুন ২০১৮ সোমবার | আপডেট: ১১:০১ এএম, ১৮ জুন ২০১৮ সোমবার


ফাঁকা শহর, ইস নারায়ণগঞ্জ যদি এমনই থাকতো

এক ঘন্টায়ও যে সড়ক যানজটের জন্য পাড়ি দেয়া যায়না সে সড়কে এখন নেই যানবাহন। একেবারেই ফাঁকা শহর, যেন শুধুই নারায়ণগঞ্জবাসীর শহর। স্বস্তির এই নারায়ণগঞ্জের সড়ক যদি সমসময় হতো এমনটাই মন্তব্য করেন অনেকে।

ঈদের দিন সকাল থেকে সোমবার ১৮ জুনও দেখা যায় এমন ফাঁকা দৃশ্য। তবে শহরের মার্কেট ও দোকানগুলোও ছিল বন্ধ। শুধুমাত্র খাবারের দোকানগুলো দুপুরের পর থেকেই খুলতে থাকে। এসব দোকানে ভীড়ও শুরু হয় বিকেলের পর থেকেই। রাত পর্যন্ত খাবারের এসব দোকানে মানুষের আনাগোনা থাকে। এ ছাড়া ঘুরতে বের হওয়া মানুষ ছাড়া আর কেউ ঈদে তেমন একটা বের হয়না। তার উপর আবার বিশ্বকাপ ফুটবল খেলা চলার কারণে মানুষ খেলা দেখার কারণেও অনেকে বের হয়না বাসা থেকে।

এদিকে শহরের এমন ফাঁকা দৃশ্য দেখে অনেকেই মন্তব্য করে বসেন ইস ঈদের সময়ের মতই যদি নারায়ণগঞ্জ সব সময় এমন থাকতো। কতই না সহজ হতো চলাচল, যানজটমুক্ত থাকতো শহর। ৫ মিনিটের সড়ক ১ ঘন্টায় পার হতে হতোনা। আর কাজের সময় পথেই সময়ও নষ্ট হতোনা। কিন্তু সেটা তো আর সম্ভব না কারণ এখন তো মানুষ সকলেই গ্রামের বাড়িতে আর ঈদের ছুটিতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে।

তবে এমন মন্তব্য শহরে এখন বের হওয়া সকলের মুখে মুখেই। সকলেই এখন একটাই আফসোস করে বলেন নারায়ণগঞ্জের এই রূপ এই চেহারাই দেখতে চান সকলে যদিও তা অলীক কল্পনা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ