পরিচয় মেলেনি দুই হতভাগ্য শিশুর, নৃশংতাও হার মানিয়েছে হত্যায়

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৩৫ পিএম, ১৯ জুন ২০১৮ মঙ্গলবার

পরিচয় মেলেনি দুই হতভাগ্য শিশুর, নৃশংতাও হার মানিয়েছে হত্যায়

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকায় তিনদিনের ব্যবধানে উদ্ধার হওয়া দুই শিশুর কোন পরিচয় পাওয়া যায়নি। তবে দুইজনকেই হত্যা করা হয়েছে একই পন্থায়। হাত পা বেঁধে বস্তার ভেতরে ভরে হত্যার পর ফেলে দেওয়া হয় মাছের খামারের পানিতে।

সোমবার ১৮ জুন সন্ধ্যা সাড়ে ৬টায় একটি মাছের খামারে ব্যাগের ভেতর থেকে এক লাশ ভেসে উঠে। এর আগে গত ১৬ জুন ঈদের দিন একই খামারে বস্তাবন্দী অবস্থায় ৬ মাস বয়সী এক শিশুর লাশ উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আবদুল আজিজ জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় আটি হাউজিংয়ের আলী মোহাম্মদের মাছের খামারে ভাসতে থাকা একটি ব্যাগ থেকে দুর্গন্ধ আসতে থাকলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ব্যাগ থেকে হাত পা বাঁধা অবস্থায় এক মেয়ে শিশুর (৪) লাশ উদ্ধার করে। মৃতের শরীরে ইতোমধ্যে পচন ধরায় আঘাতের কোন চিহ্ন বুঝা যাচ্ছে না। ময়না তদন্তের পরেই হত্যার প্রকৃত কারণ জানা যাবে।

এর আগে একই পুকুর থেকে ঈদের দিন শনিবার ৬মাস বয়সী আরেকটি শিশুর লাশ উদ্ধার করা হয়েছিল। সেই লাশটির পরিচয়ও এখনো পর্যন্ত পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

পরিদর্শক আবদুল আজিজ আরো জানান, ধারণা করা হচ্ছে দুটি লাশই একই দিনে অন্য কোথাও হত্যা করে এখানে ফেলে গেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে তদন্ত শুরু করেছি।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও