হতভাগ্য দুই শিশু হত্যার রহস্য উদঘাটনের দ্বারপ্রান্তে পুলিশ

সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৬ পিএম, ২১ জুন ২০১৮ বৃহস্পতিবার

হতভাগ্য দুই শিশু হত্যার রহস্য উদঘাটনের দ্বারপ্রান্তে পুলিশ

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকায় একটি মাছের খামারে পৃথক দুই দিনে দু’টি ব্যাগের ভেতর থেকে হাত পা বাধা দুই মেয়ে শিশুর লাশ উদ্ধারের রহস্য উদঘাটনের দ্বারপ্রান্তে রয়েছে পুলিশ। ইতিমধ্যে ওই দুই শিশুর পরিচয় শনাক্তের পাশাপাশি হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে মাসুদ নামের এক ব্যক্তিকেও আটক করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি অন্যান্য আলামতও সংগ্রহের চেষ্টা করছে পুলিশ।

এদিকে তদন্ত সংশ্লিষ্টরা জানান, গত ১৬ জুন ঈদের দিন আটি হাউজিংয়ের আলী মোহাম্মদের মাছের খামারে ভাসতে থাকা বস্তাবন্দী অবস্থায় ৬ মাস বয়সী এক শিশুর লাশ উদ্ধার করা হয়। ১৮ জুন আটি একই খামারে ভাসতে থাকা একটি ব্যাগ থেকে দুর্গন্ধ আসতে থাকলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ব্যাগ থেকে হাত পা বাঁধা অবস্থায় এক মেয়ে শিশুর (৪) লাশ উদ্ধার করে। উদ্ধার হওয়া লাশ দু’টি দুই বোনের। ইতিমধ্যে তাদের পরিচয় শনাক্ত হওয়া গেছে। তারা একই পরিবারের দুই বোন। হত্যাকান্ডে জড়িত সন্দেহে তাদের বাবা মাসুদকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই রাসেল জানান, দুই মেয়ে শিশুর পরিচয় শনাক্ত করা গেছে। ইতোমধ্যে হত্যাকান্ডে জড়িত সন্দেহে মাসুদ নামের এক ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তের স্বার্থে এখনই সবকিছু বলা সম্ভব হচ্ছেনা। আমরা সবগুলো বিষয়ে নিশ্চিত হওয়ার পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত গণমাধ্যমকে জানানো হবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও