২৮ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ৩:০১ পূর্বাহ্ণ

UMo

তিন খুন : নিহতরা মা মেয়ে


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:১৪ পিএম, ২৩ জুন ২০১৮ শনিবার


তিন খুন : নিহতরা মা মেয়ে

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে পৃথকভাবে এক নারী ও দুই শিশুর লাশ উদ্ধারের রহস্য উদঘাটন করেছে পুলিশ। ওই নারী ও দুই শিশু সম্পর্কে মা মেয়ে। তাদেরকে হত্যার পর দুই মেয়ের লাশ বস্তাবন্দী করে পুকুরে আর মায়ের লাশ একটি ড্রামে করে ফেলা হয় রাস্তার পাশে। ওই তিনজনকে হত্যার নেপথ্যে রয়েছে বাবার দ্বিতীয় বিয়ে। গত এক সপ্তাহ ধরে তদন্তের পর ২৩ জুন শনিবার রাতে ওই তিন জনের পরিচয় নিশ্চিত হয়েছে তদন্ত সংশ্লিষ্টরা। লোমহর্ষক এই মা-মেয়ে হত্যাকান্ডের ঘটনায় ইতোমধ্যে সন্দেহভাজন কয়েকজনকে আটক করেছে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে আরো বিস্তারিত তথ্য সংগ্রহ করছেন তদন্ত সংশ্লিষ্টরা।

নিহত মা ও দুই মেয়ে হলেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জের রিকশাচালক মাসুদের স্ত্রী নোয়াখালীর সেনবাগের পদুয়া এলাকার আঞ্জুমান বেগম (২৮) ও তার দুই মেয়ে মাহিদা আক্তার ও ফাহিমা আক্তার।

তদন্ত সংশ্লিষ্টদের সূত্রে জানা গেছে, গত ১১ জুন বিকাল ৫টায় সিদ্ধিরগঞ্জের ভাঙ্গারপুল এলাকার ডিএনডি ইরিগেশন খালের পাশ থেকে ড্রামের মধ্যে অজ্ঞাত নারীর (২৮) লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা কয়েক দিন পূর্বে হত্যা করে বস্তায় পেচিয়ে ড্রামের মধ্যে করে ডিএনডি ইরিগেশন খালের পাশ ফেলা হয়। এরপর গত ১৬ জুন ঈদের দিন আটি হাউজিংয়ের আলী মোহাম্মদের মাছের খামারে ভাসতে থাকা বস্তাবন্দী অবস্থায় ৬ মাস বয়সী শিশুর লাশ উদ্ধার করা হয়। ১৮ জুন আটি একই খামারে ভাসতে থাকা একটি ব্যাগ থেকে দুর্গন্ধ আসতে থাকলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ব্যাগ থেকে হাত পা বাঁধা অবস্থায় ৪ বছরের মেয়ে শিশুর লাশ উদ্ধার করে।

তদন্ত সংশ্লিষ্টরা জানান, নিহত আঞ্জুমান বেগমের স্বামী রিকশাচালক মাসুদ পরে আরো একটি বিয়ে করেছিল। ওই বিয়ের জের ধরে পারিবারিক অশান্তির কারণেই এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। স্বামী মাসুদ এই চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের মাস্টারমাইন্ড বলে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা গেছে। এই ঘটনায় স্বামী রিকশাচালক মাসুদসহ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। ইতোমধ্যে হত্যাকান্ডের বেশ কিছু আলামতও সংগ্রহ করা হয়েছে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মোঃ শরফুদ্দিন জানান, নিহতরা সম্পর্কে মা ও মেয়ে। তাদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে এখনই বিস্তারিত কিছু জানানো সম্ভব হচ্ছেনা। তবে আমরা শীঘ্রই বিস্তারিত গণমাধ্যমকে জানাবো।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ