৭ অগ্রাহায়ণ ১৪২৫, বুধবার ২১ নভেম্বর ২০১৮ , ১২:২৭ অপরাহ্ণ

rabbhaban

শীতলক্ষ্যায় ভেসে উঠলো ৪ জনের লাশ (আপডেট)


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:৩৯ এএম, ১০ জুলাই ২০১৮ মঙ্গলবার


বা থেকে জনি, দ্বীন ইসলাম, ইমন ও ফালান।

বা থেকে জনি, দ্বীন ইসলাম, ইমন ও ফালান।

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে যাত্রীবাহী ট্রলার থেকে পড়ে ৫ জন নিখোঁজ হওয়ার ঘটনায় চারজনের লাশ উদ্ধার করা হয়েছে।

১০ জুলাই মঙ্গলবার সকাল ৯টায় শহরের ফায়ার খেয়াঘাট থেকে ২ জন ও সেন্ট্রাল খেয়াঘাটের ৫০০ গজ দূর থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া সকাল সাড়ে ১০টায় একই স্থান থেকে আরো একজনের লাশ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন মদনগঞ্জ শান্তিনগর এলাকার কালাচাঁন মিয়ার ছেলে দ্বীন ইসলাম (৩৫), মদনগঞ্জের ইসলামপুর এলাকার রমিজ উদ্দিনের ছেলে ইমন (২২), একই এলাকার আনোয়ার হোসেন ফালান (৩৫) ও ফকির চানের ছেলে জনি। তারা প্রত্যেকে হোসিয়ার কারখানার শ্রমিক।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, ট্রলার থেকে পড়ে নিখোঁজের ঘটনায় মঙ্গলবার সকাল ৬টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরী সহ ৮ জনের একটি দল শীতলক্ষ্যা নদীতে তল্লাশী শুরু করে। অভিযান শুরু ২ ঘণ্টা পর স্থানীয়রা জানায় সেন্ট্রাল খেয়াঘাট থেকৈ ৫০০ গজ দক্ষিনে একটি লাশ ভাসছে ও নিতাইগঞ্জের ফায়ার খেয়াঘাট এলাকায় আরো দুটি লাশ ভাসছে। পরে সেগুলো উদ্ধার করে নৌ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এছাড়া একই স্থান থেকে আরো একজনের লাশ উদ্ধার করা হয়।

এর আগে পরিবার দাবী করেছিল ওসমান গণি ও সুজন নামের আরো একজন নিখোঁজ রয়েছে।

মামুনুর রশিদ আরো জানান, উদ্ধার অভিযানের মধ্যেই শীতলক্ষ্যা নদীতে চারজনের লাশ ভেসে ওঠে। পরে তাদের ডুবুরি দল তা উদ্ধার করে।  আপাতত আর কেউ নিখোঁজ থাকার খবর না থাকলেও বিকাল পর্যন্ত শীতলক্ষ্যায় তল্লাশী চালানো হবে।

উল্লেখ্য রোববার রাত সোয়া ৯টায় শহরের সেন্ট্রাল খেয়াঘাট থেকে ৮০ থেকে ১০০ জন যাত্রী নিয়ে মদনগঞ্জ খেয়াঘাটের উদ্দেশ্যে যাওয়ার সময় ট্রলারটি মোড় ঘুরাতে গিয়ে ঘাটের পাশে আগে থেকে থামিয়ে রাখা লঞ্চের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ট্রলারের উপরের ছাউনী ভেঙ্গে কয়েকজন যাত্রী নদীতে পড়ে গেলেও সাঁতরে তীরে উঠে যায়। আর ঘাটে পাশে দাঁড়িয়ে থাকা অন্য ট্রলার গিয়ে অন্য যাত্রীদের উদ্ধার করে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ