৩ আশ্বিন ১৪২৫, বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮ , ৬:১৪ পূর্বাহ্ণ

প্রবীর হত্যা : ৬ টুকরো লাশের শেষ অংশ উদ্ধার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:৩২ পিএম, ১০ জুলাই ২০১৮ মঙ্গলবার


প্রবীর হত্যা : ৬ টুকরো লাশের শেষ অংশ উদ্ধার

নারায়ণগঞ্জ শহরের কালিরবাজারের স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষকে হত্যার পর করা হয় ৬ টুকরো যার শেষ অংশ মঙ্গলবার ১০ জুলাই রাতে উদ্ধার করা হয়েছে।

নিখোঁজের ২১ দিন পর ৯ জুলাই সোমবার রাতে পুলিশ লাশের ৬ টুকরোর মধ্যে ৫ টুকরো উদ্ধার করলেও পাওয়া যায়নি দুই পায়ে গোড়ালির নিচের অংশ। সোমবার রাতে শহরের আমলাপাড়া এলাকার রফিকুল ইসলাম ওরফে ঠান্ডু মিয়ার চারতলা ভবনের নিচতলায় সেপটিক ট্যাংকি থেকে তিনটি বাজারে ব্যাগে থাকা লাশের ৫ টুকরো উদ্ধার করা হয়। ওই ভবনের দ্বিতীয় তলায় ভাড়া থাকেন প্রবীর ঘোষের ঘনিষ্ঠ বন্ধু পিন্টু দেবনাথ যাকে ডিবি গ্রেফতারের পর বের হয়ে আসে হত্যার ঘটনা।

পুলিশের ধারণা পিন্টুর ওই বাসাই প্রবীরকে প্রথমে শ্বাসরোধে হত্যা করার পর লাশ কয়েক খণ্ড করে নিচের সেপটিক ট্যাংকে ফেলে গুম করার চেষ্টা করা হয়। ওই ঘটনায় পিন্টু দেবনাথের কর্মচারী বাপেন ভৌমিক বাবুকেও গ্রেফতার করা হয়।

মঙ্গলবার সকালে পিন্টুর ওই ভবনের নিচে পুলিশ অভিযান চালিয়ে ট্যাংকটি ভেঙে ফেললেও গোড়ালির সন্ধান পাওয়া যায়নি। এর মধ্যে বিকেলে আদালত বাপেন ও পিন্টুকে জিজ্ঞাসাবাদের জন্য ৫দিন করে রিমাণ্ড আবেদন মঞ্জুর করে। রিমাণ্ডে জিজ্ঞাসাবাদে দেওয়া তথ্য মতে আমলাপাড়ায় পিন্টু যে বাড়িতে থাকেন তার পাশের একটি বাড়ির ড্রেনে থাকা আবর্জনার মধ্যে থেকে ওই গোড়ালির অংশ উদ্ধার করা হয়। 

ডিবির এসআই মফিজুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত নিখোঁজের ২১ দিন পর সোমবার ৯ জুলাই রাত ১১টায় শহরের আমলপাড়া এলাকার ঠান্ডু মিয়ার ৪ তলা ভবনের নিচে সেপটিক ট্যাংক থেকে প্রবীরের লাশ উদ্ধার করা হয়। তাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। টুকরো টুকরো করে লাশ ফেলে দেওয়া হয় ভবনের সেপটিক ট্যাংকে। পঁচন ধরে যায় লাশের মধ্যে। প্রবীরকে হত্যা করা হয়েছে মাথা, পা, হাত ও শরীরকে বিচ্ছিন্ন করে। হত্যার পর অংশগুলো সিমেন্টের ব্যাগে ভরে ফেলে দেওয়া হয়। 

প্রবীর ঘোষ কালীরবাজার ভোলানাথ জুয়েলার্সের মালিক। গত ১৮ জুন থেকে সে নিখোঁজ ছিল। তাঁর সন্ধান দাবীতে ২১ দিন ধরে বিভিন্ন সময়ে ব্যবসায়ী, নিহতের স্বজন, বিভিন্ন সংগঠন ও পরিবারের লোকজন মানববন্ধন ও সমাবেশ করে আসছিল। এর মধ্যে নিহতের পরিবার প্রশাসনের কাছে স্মারকলিপিও প্রদান করেছিল।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ