প্রবীর ঘোষের স্মরণে কালো পতাকা মিছিল, বিক্ষোভে ঘাতকের ফাঁসি দাবী

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ১২:৪০ অপরাহ্ণ

প্রবীর ঘোষের স্মরণে কালো পতাকা মিছিল, বিক্ষোভে ঘাতকের ফাঁসি দাবী


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২১ পিএম, ১৬ জুলাই ২০১৮ সোমবার | আপডেট: ০২:২১ পিএম, ১৬ জুলাই ২০১৮ সোমবার


প্রবীর ঘোষের স্মরণে কালো পতাকা মিছিল, বিক্ষোভে ঘাতকের ফাঁসি দাবী

কালীর বাজারের স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ হত্যার ঘটনায় ঘাতকদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুলাই সোমবার দুপুরে স্বর্ণপট্টিতে জুয়েলারী মালিক সমিতির উদ্যোগে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় প্রবীর চন্দ্র ঘোষের স্মরণে ১মিনিট নিরবতা পালন করা হয়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জুয়েলারী মালিক সমিতির সভাপতি শহীদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. তুহিনসহ বিভিন্ন জুয়েলারির মালিক ও শ্রমিকরা। বিক্ষোভ মিছিলে বক্তারা আমরা প্রবীর ঘোষকে নৃশংসভাবে হত্যার সাথে যারা জড়িত হয়েছে তাদের সর্বোচ্চ দাবী করেন।

এর আগে প্রবীর চন্দ্র ঘোষের আত্মার শান্তি কামনায় আমলাপাড়া শ্রী শ্রী লক্ষ্মী জনার্দন বালা জিউর আখড়ায় সকাল থেকে দুপুর ১ টা পর্যন্ত গীতা পাঠ করা হয়। এছাড়াও প্রবীর ঘোষের স্মরণে এদিন সারাদিন দোকানপাট বন্ধ রাখা হয়। পাশাপাশি দোকানে সামনে কালো পতাকা ঝুলিয়ে রাখা হয়।

স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মুকুল মজুমদার জানান, প্রবীর চন্দ্র ঘোষ খুবই ভালো মানুষ ছিলেন। তার মতো মানুষ হয় না। আমরা প্রবীর চন্দ্র ঘোষের ঘাতকদের সর্বোচ্চ শাস্তি চাই। তার আত্মার প্রশান্তি কামনার জন্য হিন্দু রীতি অনুযায়ী সকাল থেকে দুপুর পর্যন্ত এই গীতা পাঠের আয়োজন করা হয়েছে। পাশাপাশি প্রবীর ঘোষের স্মরণে এদিন দোকানপাটও বন্ধ রাখা হয়েছে।

উল্লেখ্য, নিখোঁজের ২১ দিন পর ৯ জুলাই রাত ১১টায় শহরের আমলপাড়া এলাকার রাশেদুল ইসলাম ঠান্ডু মিয়ার ৪ তলা ভবনের নিচে সেপটিক ট্যাংক থেকে প্রবীরের খন্ডিত লাশ উদ্ধার করা হয়। ঘাতক পিন্টু ওই বাড়ির দুই তলার একটি ফ্লাটে বসবাস করতো। গত ১৮ জুন রাত থেকে প্রবীর নিখোঁজ ছিল। তার সন্ধান দাবিতে দফায় দফায় আন্দোলন চালিয়ে আসছিল স্বর্ণ ব্যবসায়ী ও কর্মচারীরা। স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষ কালিরবাজার স্বর্ণপট্টির ভোলানাথ জুয়েলার্সের মালিক ভোলানাথ ঘোষের ছেলে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ