জাহাঙ্গীর কমিশনারের চেহলাম উপলক্ষ্যে দোয়া

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩১ পিএম, ২১ জুলাই ২০১৮ শনিবার

জাহাঙ্গীর কমিশনারের চেহলাম উপলক্ষ্যে দোয়া

বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস অ্যাসোসিয়েশন ও শহর বিএনপির সাবেক সভাপতি এবং টানবাজার বাইতুন নূর জামে মসজিদের পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলমের চেহলাম উপলক্ষ্যে শনিবার (২১ জুলাই) বাদ জোহর টানবাজার বাইতুন নূর জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। পরে আগত মুসুল্লীদের মধ্যে নেওয়াজ বিতরণ করা হয়।

এর আগে প্রয়াত জাহাঙ্গীর কমিশনারের স্মরণে মুসুল্লীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি এম সোলায়মান এবং মহানগর বিএনপির সহসভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। চেহলাম অনুষ্ঠানে বিএনপি, আওয়ামীলীগ, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক ব্যবসায়িক ও সামাজিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ৯ জুন রাত সাড়ে ১১টায় রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক কমিশনার জাহাঙ্গীর আলম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩ ছেলে নাতি নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। পরদিন ১০ জুন বাদ জোহর শহরের ডিআইটি মসজিদ প্রাঙ্গনে প্রধান সড়কে মরহুমের জানাযার নামাজ শেষে পাইকপাড়া সিটি কবরস্থানে লাশ দাফন করা হয়। জাহাঙ্গীর আলম দীর্ঘদিন ধরেই নানা ব্যাধিতে ভুগছিলেন। তিনি এর আগে মহানগর যুবদলের আহবায়ক ছিলেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও