বন্দরে দুই নৈশ প্রহরী খুন : গ্রেফতার ৩, মামলা ডিবিতে

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪১ পিএম, ২২ জুলাই ২০১৮ রবিবার

বন্দরে দুই নৈশ প্রহরী খুন : গ্রেফতার ৩, মামলা ডিবিতে

নারায়ণগঞ্জের মহানগরের বন্দরের ২৫ নং ওয়ার্ডে লক্ষণখোলা মাদ্রাসা মার্কেটের দুই নৈশ প্রহরী রায়হান মিয়া ও মোতালেব হোসেনকে খুনের পর তিনটি দোকান থেকে প্রায় ২৭ লাখ টাকার মালামাল লুটের ঘটনায় শনিবার ২১ জুলাই রাতেই জড়িত সন্দেহে ৩ জনকে আটক করেছে বন্দর থানা পুলিশ।

এ ঘটনায় শনিবার সততা ব্যাটারী মেলার মালিক আমির হোসেন বাদি হয়ে হত্যা ও ডাকাতির অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। পরে রোববার মামলাটি অধিকতর তদন্তের জন্য পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে মামলাটি হস্তান্তর করা হয়েছে। বন্দর থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ মামলাটি ডিবিতে হস্তান্তরের সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হচ্ছে, বন্দরের দক্ষিণ লক্ষণখোলা এলাকার মৃত সেলিম সাউদের ছেলে অপু সাউদ (২৫), বন্দরের বঙ্গশাসন এলাকার মৃত আহাম্মদ আলীর ছেলে জাহের মিয়া (২৯) ও বন্দরের সোনাচোরা এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে আলতাফ (২৮)।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক গিয়াসউদ্দিন জানান, তারা ইতিমধ্যে তদন্ত শুরু করেছেন। হত্যা ও ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য ২১ জুলাই ভোরে বন্দরের লক্ষণখোলা মাদ্রাসা মার্কেটে দুই নৈশপ্রহরীকে হত্যার পরে মার্কেটের তিনটি দোকান বিসমিল্লাহ ব্যাটারি স্টোর, সততা মেলা ব্যাটারি ও সততা ব্যাটারি সার্ভিসিং সেন্টার দোকান হতে লুট করা হয়েছিল প্রায় ২৭ লাখ টাকার মালামাল। নিহত নৈশপ্রহরী রায়হান মিয়া (৬৫) বন্দর উপজেলার উত্তর লক্ষনখোলার মৃত আব্দুস সামাদের ছেলে ও অপর নৈশপ্রহরী মোতালেব হোসেন (৫৫) একই উপজেলার চৌরাপাড়া এলাকার মৃত হাবিব মিয়া ছেলে।

প্রসঙ্গত রাতে টহল পুলিশের কোন নজরদারি না থাকায় ঢাকা-মদনগঞ্জ সড়কের বন্দর উপজেলার মদনপুর থেকে মদনগঞ্জ পর্যন্ত বিভিন্ন স্থানে ইতিপূর্বে বেশ কয়েকবার ডাকাতির ঘটনা ঘটেছে। তবে পুলিশ প্রশাসন এ ব্যাপারে গুরুত্ব না দেয়ায় নিয়মিত চুরি ডাকাতিসহ নানা ধরণের অপরাধমূলক ঘটনা ঘটে চলছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও