৮ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ১০:৫৭ অপরাহ্ণ

কলেজ রোডে তরুণীকে গণধর্ষণ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০০ পিএম, ২২ জুলাই ২০১৮ রবিবার


কলেজ রোডে তরুণীকে গণধর্ষণ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার নাম করে হোসিয়ারী কারখানার শ্রমিক ১৯ বছরের তরুণীকে গণধর্ষনের ঘটনা ঘটেছে। পূর্ব পরিচিত থাকার সুবাধে তরুণীকে জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার নাম করে একটি ফ্লাটে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ঘটনার পর মোক্তাদির রহমান ওরফে একরামকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

২১ জুলাই শনিবার রাতে শহরের আল্লামা ইকবাল রোডের মৃত শামসুল হকের ভাড়াটিয়া বাসায় গণধর্ষনের ঘটনা ঘটলে রোববার সকালে ধর্ষণের শিকার তরুনী ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে।

গ্রেপ্তারকৃত মোক্তাদির রহমান ওরফে একরাম শহরের আল্লামা ইকবাল রোডের মৃত শামসুল হকের ভাড়াটিয়া মৃত হাফিজুর রহমানের ছেলে।

মামলার সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ শহরের ডন চেম্বার মসজিদ এলাকার তরুনী শহরের কালিরবাজার এলাকার একটি হোসিয়ারী কারখানায় চাকরি করে। পূর্বের একটি কারখানার  কর্মরত লাকি বাজার এলাকার আরিফ, মোক্তাদির রহমান ওরফে একরাম, মিলন, হৃদয় সহ আরো কয়েকজনের সাথে বন্ধুত্ব ছিল। আর সেই গার্মেন্টস থেকে চাকরি ছেড়ে দেয়ার পর তাদের সাথে সম্পর্কসহ যোগাযোগ বিচ্ছিন্ন করা হয়। শনিবার সন্ধায় বর্তমান কর্মস্থল হোসিয়ারীর ডিউটি শেষে নবীগঞ্জ গুদারাঘাটে বেড়াতে যায়। তখন দেখা হয় পুরনো বন্ধুদের সাথে। তারা উক্ত তরুনীকে দেখে এক বন্ধুর বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার প্রস্তাব দেয়। প্রথমে তরুনী রাজি না হলেও পরে অনুরোধ করায় অনুষ্ঠানে যাওয়ার রাজি হয়। তখন তরুনীকে শহরের আল্লামা ইকবাল রোডের মৃত শামসুল হকের ভাড়াটিয়া বাড়ি মোক্তাদির রহমান ওরফে একরামের বাসায় নিয়ে যায়। সেই বাসায় গিয়ে দেখে কোন জন্মদিনের কোন অনুষ্ঠান নাই। পরে উক্ত তরুনীকে আরিফ, মোক্তাদির রহমান ওরফে একরাম, মিলন পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে।

মামলার তদন্তকারী অফিসার ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) মজিবুর রহমান গণধর্ষনের ঘটনার বিষয়ে মামলা দায়ের সত্যতা নিশ্চিত করে জানান, একজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে নিয়ে অভিযানে বের হয়ে অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ