৩ অগ্রাহায়ণ ১৪২৫, শনিবার ১৭ নভেম্বর ২০১৮ , ১১:৫৮ অপরাহ্ণ

rabbhaban

জোড়া খুনের ঘটনায় গ্রেফতার ৭


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:৩০ পিএম, ৩০ জুলাই ২০১৮ সোমবার


জোড়া খুনের ঘটনায় গ্রেফতার ৭

নারায়ণগঞ্জের বন্দরে দুই নৈশ প্রহরীকে হত্যা করে তিনটি দোকানে ডাকাতির ঘটনায় জড়িত ৬ জন ও ডাকাতির মালামালের ক্রেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তাদের কাছে থেকে উদ্ধার করা হয়েছে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকাপ, ৪টি সিম, একটি ভাঙ্গা মোবাইল, ৭০ হাজার টাকার ব্যাটারি ও যন্ত্রপাতি।

সোমবার (৩০ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মঈনুল হক।

গ্রেফতারকৃতরা হলেন ডাকাত মোক্তার হোসেন(২২), রনি হোসেন (২০), রানা ফকির (২১), জাহিদুল শরীফ (২৪), জসিম ওরফে মুন্না (২৬), শাওন রানা (২১) ও ডাকাতির মালামাল ক্রয়ের আসামী আতকুর রহমান (২৫)।

মঈনুল হক জানান, তথ্যপ্রযুক্তির মাধ্যমে ২৯ জুলাই বিকেল থেকে অভিযান চালিয়ে ডেমরা সারুলিয়া ও ঢাকার মহাখালী এলাকা থেকে আসামীদের গ্রেফতার করা হয়। ডাকাতির সঙ্গে জড়িত ১১ জনের মধ্যে ৬ জনকেই গ্রেফতার করা হয়েছে। পরে তাদের দেয়া তথ্য মতে গাজীপুরের জয়দেবপুরের তারগাছ এলাকায় মায়ের দোয়া তামান্না মটরদে অভিযান চালিয়ে ডাকাতির মালামাল ক্রয়ের ক্রেতাকেও গ্রেফতার করা হয় এবং ৭০ হাজার টাকার লুণ্ঠিত ব্যাটারি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা সকলেই সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা বিভিন্ন দোকান ও গ্যারেজে ডাকাতি করে থাকে। ঈদের পরে ৭/৮ দিন তারা একই স্থানে ডাকাতি করতে আসলেই নৈশ প্রহরীদের তৎপরতার কারণে তা করতে পারেনি। পরে ২১ জুলাই রাত ২ টায় তারা দুই নৈশ প্রহরী রায়হান উদ্দিন (৬৫) ও মোতালেব (৫৫) কে হাত পা মুখ বেধে ইট দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে ডাকাতি কার্য সম্পন্ন করে।

ডাকাতির সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতার ও বাকি মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান পুলিশ সুপার।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ