আমাকে আংকেল বললে কেন? প্রশ্ন শামীম ওসমানের

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ১২:৪১ অপরাহ্ণ

আমাকে আংকেল বললে কেন? প্রশ্ন শামীম ওসমানের


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১১ পিএম, ৩ আগস্ট ২০১৮ শুক্রবার | আপডেট: ১০:১৩ পিএম, ৩ আগস্ট ২০১৮ শুক্রবার


আমাকে আংকেল বললে কেন? প্রশ্ন শামীম ওসমানের

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এমপি শামীম ওসমান ৩ আগস্ট শুক্রবার দুপুরে চাষাঢ়ায় আন্দোলনরত শিক্ষার্থীদের জমায়েতে হাজির হন। ওই সময়ে আন্দোলনকারীদের কয়েকজন শিক্ষার্থী যাদের বেশীরভাগই প্রথম ও দ্বিতীয় বর্ষের ছাত্র তারা শামীম ওসমানের দৃষ্টি আকর্ষণ করতে গিয়ে কখনো ‘স্যার’ আবারো কখনো ‘আংকেল’ সম্মোধন করেন।

তখন শামীম ওসমান ছাত্রদের উদ্দেশ্যে বলেছেন,‘ আমাকে আঙ্কেল বললে কেন ? আমাকে স্যার বললে কেন ? আমি কি তোমাদের চেয়ে বয়সে বড় হবো নাকি। আমিতো তোমাদের বয়সের। কেন আমাকে দেখে কি বড় মনে হচ্ছে নাকি।

নারায়ণগঞ্জে ছাত্র আন্দোলনে নেতৃত্বদানকারীদের মধ্যে মাহাদীকে তার সিদ্ধান্ত জানিয়ে বক্তব্য দিতে বলা হয়। এসময় মাহাদী তাকে ‘শামীম স্যার’ বলে সম্মোধন করে বক্তব্য রেখে শিক্ষার্থীদের আন্দোলন থামাতে বলেন।

মাহাদীর বক্তব্যের প্রেক্ষিতে এমপি শামীম ওসমান বলেন, ‘আমাকে আঙ্কেল বললে কেন?’ এসময় উপস্থিত শিক্ষার্থীরা থমকে যায়। তখন মাহাদী প্রতি উত্তরে বলেন, ‘আমি আঙ্কেল বলি নাই। আমি স্যার বলেছি।’

এসময় এমপি শামীম ওসমান আবারো বলেন, ‘আমাকে স্যার বললে কেন ? আমি কি তোমাদের চেয়ে বয়সে বড় নাকি। আমিতো তোমাদের বয়সের। আমার বয়স আর কতই বা হবে। কেন আমাকে দেখে কি বড় মনে হচ্ছে নাকি।’

তার এমন হাস্য রসিকতায় ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা আনন্দে উচ্ছ্বাসিত হয়ে উঠে। আর তাতে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। এসময় শিক্ষার্থীদের আন্দোলনের দাবি পূরণের ব্যাপারে সব রকমের আশ্বাস দেয়া হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ