সিদ্ধিরগঞ্জের ব্যবসায়ীর ১০ দিনেও খোঁজ নেই

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৯ পিএম, ৯ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার

সিদ্ধিরগঞ্জের ব্যবসায়ীর ১০ দিনেও খোঁজ নেই

নারায়ণগঞ্জের সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের ব্যবসায়ী জামাল উদ্দিনের (৩৭) গত ১০ দিন ধরে কোন খোঁজ নেই। গত ৩১ জুলাই দুপুর ২টায় নারায়ণগঞ্জ নতুন কোর্ট থেকে ঢাকার উদ্দেশ্যে বাসে উঠে। সাইনবোর্ড গিয়ে পরিবারের সঙ্গে সর্বশেষ কথা হয়। এর ৫ মিনিট পর থেকে তার মোবাইল বন্ধ হয়ে যায়। তার পর থেকে কোন খোঁজ পাওয়া যায়নি। তবে এ পর্যন্ত কেউ কোন মুক্তিপণ দাবি করেনি পরিবারের কাছে।

জামালউদ্দিনের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা থানার বড় গোপালপুর গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে।

হাসপাতাল, র‌্যাবসহ অন্যান্য স্থানে খবর নিয়েও তার কোন খোঁজ পায়নি পরিবার। এ বিষয়ে ফতুল্লা থানায় গত ৬ আগস্ট একটি জিডি করেছে তার স্ত্রী হালিমা আক্তার আখি।

হালিমা আক্তার বলেন, ব্যবসা বা পারিবারিক কোন সমস্যা নাই। মঙ্গলবার তিনি কোর্ট থেকে বের হয়ে ঢাকার উদ্দেশ্য উৎসব পরিবহনে উঠেন। সাইনবোর্ড এসে তিনি বাসার সঙ্গে যোগাযোগ করেন। এর ৫ মিনিট পর তার মোবাইলে কল দিয়ে বন্ধ পাওয়া যায়। তার পর থেকে তাকে আর কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। অনেক স্থানে খবর নেয়া হয়েছে। হাসপাতাল, র‌্যাব, পুলিশসহ সকল স্থানে খোঁজ নেয়া হয়েছে। কোথাও না পেয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ করা হয়েছে। কদমতলী, যাত্রাবাড়ী থানায়ও খবর নেয়া হয়েছে। সকলের পরামর্শে ৬ আগস্ট ফতুল্লা মডেল থানায় জিডি করা হয়েছে। তিনি তার স্বামীকে ফেরত পেতে সকলের সহযোগীতা চান।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও