ছিনতাইকারীর সঙ্গে ধস্তাধস্তি বাবার, মেয়ের চিৎকারে আসলেন ডিবি

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ৮:২৭ অপরাহ্ণ

ছিনতাইকারীর সঙ্গে ধস্তাধস্তি বাবার, মেয়ের চিৎকারে আসলেন ডিবি


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:২১ পিএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার | আপডেট: ০৬:০২ পিএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার


ছিনতাইকারীর সঙ্গে ধস্তাধস্তি বাবার, মেয়ের চিৎকারে আসলেন ডিবি

নারায়ণগঞ্জ শহরের অসুস্থ মেয়েকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়ে বাবা মেয়ে। ওই সময়ে মেয়ের চিৎকারে ডিবি পুলিশের এক অফিসার দৌড়ে এক ছিনতাইকারীকে আটক করে।

৯ আগস্ট বৃহস্পতিবার গভীর রাতে শহরের খানপুর কুমুদিনী এলাকায় ওই ঘটনা ঘটে। ওই ঘটনায় আটককৃত ছিনতাইকারী সিআইডি মাসুমের ভাই খোকন শহরের খানপুর কুমুদিনী এলাকার বাসিন্দা।

ছিনতাইকারী কবলে পড়া ব্যক্তি হলো নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকার আব্দুল লতিফ মিয়ার ছেলে আমান উল্লাহ আমান (৫২) ও তার মেয়ে ফাতেমা জান্নাত লোপা (অর্পি) (১৮)।

ঘটনাস্থলে যাওয়া নারায়ণগঞ্জ ডিবির উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বলেন, বৃহস্পতিবার দিনগত রাত দেড়টায় নারায়ণগঞ্জ ডিবি অফিস হতে কাজ শেষে বাসায় ফেরার সময় একটি মেয়ের আর্তচিৎকারের শব্দ ভাই, আমার বাবাকে বাঁচান। এমন শব্দ কানে আসার পর দৌড়ে গিয়ে দেখি ধারালো ছোরা হাতে এক ছিনতাইকারীর সাথে ধস্তাধস্তি করছে একজন ব্যক্তি। পাশে দাড়িয়ে থাকা অসুস্থ মেয়ে চিৎকার করছে। তখন এলাকায় রাস্তায় থাকা রিকশা চালকদের সহযোগিতা নিয়ে এবং কন্ট্রোলরুমে ফোন করে অতিরিক্ত পুলিশ এনে বাবা মেয়েকে ছিনতাইকারীর হাত থেকে রক্ষা করে ছিনতাইকারী খোকনকে আটক করা হয়। পরে ছিনতাইকারীদের কবলে পড়া রক্তাক্ত অবস্থায় বাবা ও অসুস্থ্য মেয়েকে খানপুর ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

তিনি আরও জানান, বাবা অসুস্থ্য মেয়ে নিয়ে রিকশা যোগে যখন হাসপাতালে দিকে যাচ্ছিল ঐ সময় চিহ্নিত ছিনতাইকারী খোকন ধারালো ছোরা দিয়ে আঘাত করে আমান উল্লাহর সর্বস্ব ছিনিয়ে নেয়ার চেষ্টা করলেও আমান উল্লাহর শক্তির কাছে হার মানে ছিনতাইকারী খোকন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ