বস্তাবন্দী শিশুর লাশ উদ্ধার

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২৭ পিএম, ১৬ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার

বস্তাবন্দী শিশুর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ শহরের জল্লারপাড় এলাকায় শিহাবউদ্দিন আলিফ (৫) নামে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। শিশুটির গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এ হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে একজন যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) বিকালে জল্লারপাড় আমহাট্টা এলাকার নান্নু মিয়ার বাড়ির সমরাট ও আজমীর নামের দুইজনের ভাড়া ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। সে ওই এলাকার আলমগীর হোসেনের ছেলে।

নিহত আলিফের স্বজনরা ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার বেলা এগারোটার দিকে বাড়ির সামনে উঠোনে খেলা করছিল আলিফ। ওই সময় থেকেই সে নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা ও এলাকাবাসী মিলে আশেপাশের বাড়িঘর ও পাড়া মহল্লায় খোঁজাখুঁজি করলেও আলিফের কোন সন্ধান পাওয়া যায়নি। বিকেল পাঁচটার দিকে প্রতিবেশী আলী খোকনের বাড়ির নীচতলার ভাড়াটের তালাবদ্ধ রুম থেকে এলাকাবাসী বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করে আলিফের লাশ। এসময় আলিফের দুই হাত বাধাঁ ও মুখে রুমাল গুঁজে দেয়া ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতেরও চিহ্ন রয়েছে।

এলাকাবাসী আরো জানান, চার ভাই বোনের মধ্যে আলিফ ছিল সবার ছোট এবং এলাকাবাসীর খুব আদরের। আলিফের বাবা আলমগীর সংসারের আয় রোজগারের জন্য গত ১৫ বছর যাবত সৌদি আরবে প্রবাস জীবন যাপন করছেন। প্রতি বছর দেশে আসেন। এবারের ঈদ উপলক্ষে ১৫ আগস্ট দেশে এসেছেন তিনি।

সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে আলিফের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। সেখানে ছেলের লাশ বুকে নিয়ে প্রায় উন্মাদের মতো হয়ে পড়েন বাবা আলমগীর। কান্নায় ভেঙ্গে পড়েন তিনি। ছেলেকে কিছুতেই বুক ছাড়া করতে চাইছিলেন না। প্রায় এক ঘন্টা কান্নাকাটির পর তিনি নিজেই ছেলের লাশ বুকে করে মর্গে নিয়ে দিয়ে আসেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, কারা কি কারণে এ হত্যাকান্ড ঘটিয়েছে তা  তদন্তের পর জানা যাবে। এ ব্যাপারে তদন্তসহ মামলার প্রস্তুতি চলছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও