নারায়ণগঞ্জে অনুমোদন ছাড়াই বসছে অবৈধ পশুর হাট

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৭ পিএম, ১৭ আগস্ট ২০১৮ শুক্রবার

ফাইল
ফাইল

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরেসহ জেলার কয়েকটি স্থানে প্রশাসনের কোন ধরনের অনুমোদন ছাড়াই হাট বসিয়েছেন ক্ষমতাসীন দলের নেতারা। নারায়ণগঞ্জ শহর, বন্দর ও সোনারগাঁয়ে অন্তত ৫টি স্থানে অবৈধ পশুর হাট বসানোর অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, হাইকোর্টের নিষেধাজ্ঞা উপেক্ষা করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২১ নং ওয়ার্ডের বন্দর সেন্ট্রাল খেয়াঘাট সংলগ্ন ময়মনসিংহ পট্টি খ্যাত এলাকায় অবৈধ হাট বসানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে অবৈধ হাটটি বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ উচ্ছেদ করলেও রাতের আধাঁরে ফের বসানো হয়েছে ওই অবৈধ হাট। এছাড়া ২৪নং ওয়ার্ডের নবীগঞ্জ বাগবাড়ি এবং কলাগাছিয়া ইউনিয়ন ও নাসিকের ১৯নং ওয়ার্ডের সীমান্তবর্তী ফরাজীকান্দা এলাকায় বসানো হয়েছে অবৈধ পশুর হাট। এছাড়া নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের সৈয়দপুর আলী হোসেন বেপারী মাদরাসা সংলগ্ন বাড়ীরটেক এলাকায় অবৈধভাবে গরুর হাট বসিয়েছে মোঃ দেলোয়ার হোসেন গংরা। সদর উপজেলা প্রশাসনের কোন অনুমতি না থাকলেও তারা পোষ্টার সাটিয়েছে। এছাড়া সোনারগাঁ ডিগ্রি কলেজেও অবৈধভাবে পশুর হাট বসানো হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এএফএম এহতেশামুল হক জানান, শনিবার তারা অবৈধ হাটের বিষয়ে পদক্ষেপ নিবেন।

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা পিন্টু ব্যাপারী জানান, সিটি করপোরেশন এলাকার বাহিরে কোন হাট বসলে সে বিষয়ে তিনি পদক্ষেপ নিবেন।

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা হোসনে আরা বেগম বিনার মুঠোফোনে কল করা হলেও তিনি কল রিসিভ করেননি।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও