সেন্ট্রাল ঘাটে গরুবোঝাই ট্রলারের ধাক্কায় ভাঙলো নৌকা (ভিডিও)

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৬ পিএম, ১৭ আগস্ট ২০১৮ শুক্রবার



সেন্ট্রাল ঘাটে গরুবোঝাই ট্রলারের ধাক্কায় ভাঙলো নৌকা (ভিডিও)

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী পরাপারের সময় গরু বোঝাই ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ভেঙে গেছে। এসময় যাত্রীদের কয়েকজন লাফিয়ে পানিতে পরে গেলেও এবং ২ জন যাত্রী আহত হয়।

১৭ আগস্ট শুক্রবার বিকেল ৩টায় শহরের সেন্ট্রাল খেয়াঘাট থেকে যাত্রী নিয়ে বন্দর খেয়াঘাটে যাওয়ার সময় ওই ঘটনা ঘটে। পরে অন্যান্য নৌকার মাঝিরা গরুর ট্রালটিকে আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৩টায় সেন্ট্রাল খেয়াঘাট থেকে ৫ থেকে ৭জন যাত্রী নিয়ে বন্দর খেয়াঘাটের উদ্দেশ্যে রওনা দেয় নৌকাটি। পরে বন্দর খেয়াঘাটে পৌছানের ২০ থেকে ৩০ গজ দূরে থাকতেই সিদ্ধিরগঞ্জগামী একটি গরু বুঝাই ট্রলার ধাক্কা দেয়। এসময় যাত্রীদের কয়েকজন লাফিয়ে নদীতে পরে গেলেও নৌকার মাঝি ও একজন যাত্রী আহত হয়। পরে যাত্রী পরাপারকারী অন্য ট্রলার দ্রুত গিয়ে নদীতে পড়ে যাওয়া যাত্রীদের উদ্ধার করে।

নদীতে লাফ দেওয়া সুমন বলেন, গরুর ট্রলারটিকে নৌকার মাঝি হাতে ইশার দিয়ে আসছিল যাতে বাম দিক থেকে যায়। কিন্তু তা না করে নৌকাকে ধাক্কা দেয়। এসময় দুইজন আহত হয়। তবে আমরা সবাই সাঁতরে অন্য ট্রলারে উঠে যাই।

নৌকার মাঝি রনি জানান, যেহেতু কারো কোন ক্ষতি হয়নি। কিন্তু নৌকাটি ভেঙে গেছে তাই কিছু ক্ষতিপূরণ রেখে গরুর ট্রলারের মাঝিকে ছেড়ে দেওয়া হয়।

তিনি আরো বলেন, এভাবে প্রায় প্রতিদিনই কমবেশি দুর্ঘটনা ঘটে। কিন্তু নৌ পুলিশ কিংবা পুলিশ প্রশাসন কেউ কোন ব্যবস্থা নেয় না।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও