৭ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৫:৩০ পূর্বাহ্ণ

শীতলক্ষ্যায় র‍্যাবের ২৪ঘণ্টা টহল শুরু (ছবি সহ)


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১২:৫৩ পিএম, ১৮ আগস্ট ২০১৮ শনিবার


শীতলক্ষ্যায় র‍্যাবের ২৪ঘণ্টা টহল শুরু (ছবি সহ)

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে কুরবানির ঈদকে সামনে রেখে চাদাবাজি ও গরুর রশি টানাটানি রোধে ২৪ ঘণ্টা র‍্যাবের টহল থাকবে বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

শনিবার (১৮ আগস্ট) সকাল ১১ টায় শীতলক্ষ্যা নদীর সেন্ট্রাল খেয়াঘাট এলাকায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব ১১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি জসীমউদ্দিন। তিনি র‍্যাবের টহলের শুরু করেন এবং নিজেও টহলে অংশ নেন।

তিনি জানান, আজ থেকে ঈদের আগের দিন সন্ধ্যা পর্যন্ত দিনরাত ২৪ ঘন্টা নদীপথে যেন নির্বিঘ্নে ব্যাপারীরা গরু আনা নেয়া করতে পারেন সেজন্য আমাদের টহল অব্যাহত থাকবে। যে কোন ধরনের অভিযোগ পেলে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করা হবে।



তিনি আরো জানান, আমাদের দুটি টহল বোটে ৮ জন করে ১৬ জন সার্বক্ষনিক এই টহলে নিয়োজিত থাকবে। সকল স্থানেই আমাদের যোগাযোগের নাম্বার দেয়া আছে, যে কোন অভিযোগ জানানোর সাথে সাথেই আমরা ব্যবস্থা নেব।

সিইও জানান, মহাসড়কের যানজট নিয়ন্ত্রণে হাইওয়ে পুলিশের সাথে আমরা গত তিনদিন ধরে কাজ করছি। আমাদের একটি অস্থায়ী ক্যাম্প করা হয়েছে মেঘনায়। এ ছাড়া শীতলক্ষ্যা বুড়িগঙ্গা ও ধলেশ্বরী নদীতে আমাদের অংশে আমরা নজরদারি অব্যাহত রাখবো যেন কোন চাদাবাজি না হয়।

এতে উপস্থিত ছিলেন র‍্যাব ১১ এর এএসপি মোস্তাফিজুর রহমান, র‍্যাব ১১ সিপিএসসি এর পরিচালক বাবুল আখতার প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ