৭ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৫:২৬ পূর্বাহ্ণ

বিদায় দিল পুলিশ পরিবার : রোববারই চলে যাচ্ছেন এসপি মঈনুল হক


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৪ পিএম, ১৮ আগস্ট ২০১৮ শনিবার


বিদায় দিল পুলিশ পরিবার : রোববারই চলে যাচ্ছেন এসপি মঈনুল হক

সব কিছু ঠিক থাকলে ১৯ আগস্ট রোববার নারায়ণগঞ্জ থেকে চলে যাবেন বর্তমান পুলিশ সুপার মঈনুল হক। আর তাই জেলা পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের সদস্যরা ঘটা করে বিদায় সংবর্ধনা দিয়েছেন। একই সঙ্গে উত্তরোত্তর সাফল্য কামনা করেন সকলেই।

নারায়ণগঞ্জে যোগদান করার পর থেকে অত্যন্ত দক্ষতা, পেশাদারিত্বতা ও মানবিক ভাবে বিগত দুই বছর ধরে দায়িত্ব পালন করে নারায়ণগঞ্জের সুনাম অক্ষুন্য রেখেছেন তিনি।

১৮ আগস্ট শনিবার দুপুরে সদর উপজেলার ফতুল্লা পুলিশ লাইন সম্মেলন কক্ষে জেলা পুলিশ পরিবারের পক্ষ থেকে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় পুলিশ সুপার মঈনুল হককে ফুলের শুভেচ্ছার পাশাপাশি শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, ২০১৬ সালের ৪ আগস্ট সকালে নারায়ণগঞ্জ জেলা এসপি হিসেবে যোগদান করেন মঈনুল হক। ফলে ২০১৮ সালের ৪ আগস্ট দুই বছর পূর্ণ হয়। এর আগে ১ আগস্ট স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের প্রজ্ঞাপনের মাধ্যমে নারায়ণগঞ্জ ও যশোরের পুলিশ সুপারসহ ১১ জন পুলিশ সুপার পদে রদবদল করা হয়। ফলে নারায়ণগঞ্জ পুলিশ সুপার মঈনুল হক যাচ্ছেন যশোরের পুলিশ সুপার হিসেবে। তবে এখনও পর্যন্ত নির্ধারণ হয়নি নারায়ণগঞ্জে পরবর্তী পুলিশ সুপার কে হচ্ছেন।

এর মধ্যে গত ১৬ আগস্ট শহরের কালীবাজার এলাকায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের এসপি মঈনুল হক নিজেই জানান, সব কিছু ঠিক থাকলে আগামী ১৯ আগস্টই যশোর জেলায় যোগদান করবেন তিনি। ওইদিন তিনি বিদায় নেওয়ার সময় আবেগে আপ্লুত হয়ে পড়েন। এবং দুই চোখের অশ্রু মুছেন।

জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, এসপি মঈনুল হক নারায়ণগঞ্জ জেলায় অত্যন্ত সফল ভাবে দীর্ঘ দুই বছর পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন। সম্প্রতি যশোর জেলায় তাঁর বদলী হয়। আজ নারায়ণগঞ্জ জেলা পুলিশ পরিবার তাঁকে বিদায় সংবর্ধনা দেয়। অত্যন্ত দক্ষ, পেশাদার, চৌকষ ও মানবিক পুলিশ সুপার হিসেবে তিনি নারায়ণগঞ্জ জেলা পুলিশকে নেতৃত্ব দিয়ে জনগনের মাঝে পুলিশের ব্যাপক ভাবমূর্তি প্রতিষ্ঠিত করেছেন। তাঁর বিদায় অনুষ্ঠানে জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা সহ সকল স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ