৯ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮ , ১০:০১ পূর্বাহ্ণ

নির্বাচিতদের নারী স্বাস্থ্য নিয়ে কাজ করতে সেলিম ওসমানের আহবান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৫২ পিএম, ৮ সেপ্টেম্বর ২০১৮ শনিবার


নির্বাচিতদের নারী স্বাস্থ্য নিয়ে কাজ করতে সেলিম ওসমানের আহবান

নারী স্বাস্থ্য উন্নয়নসহ চিকিৎসা খাতে ভূমিকা রাখার জন্য বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) নারায়ণগঞ্জ জেলার নবনির্বাচিত পরিষদকে আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

নির্বাচন কমিশনের আনুষ্ঠানিক ফলাফল ঘোষণার পরে শনিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে শহরের ২নং রেলগেটস্থ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ শেষে ফতুল্লার উইসডমে নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) নারায়ণগঞ্জ জেলার নবনির্বাচিতরা। এসময় নবনির্বাচিতরা নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বিনিময়কালে সেলিম ওসমান তাদেরকে নারী স্বাস্থ্য উন্নয়নে কাজ করার আহবান জানিয়ে বলেন, নারায়ণগঞ্জ শিল্পঘন এলাকা হিসেবে তৈরী পোশাক শিল্পে নারী শ্রমিকদের আধিক্য বেশী। অনেক নারী শ্রমিক নিজেদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন নয়। এজন্য তিনি চিকিৎসকদের নারী স্বাস্থ্য নিয়ে কাজ করা আহবান জানান। এছাড়া নারায়ণগঞ্জের চিকিৎসকরা যাতে মাঝেমধ্যে জেলার বিভিন্ন স্থানে মেডিকেল ক্যাম্প করতে পারেন এজন্য একটি বাসের ব্যবস্থা করবেন বলেও আশ্বাস দেন সেলিম ওসমান। এছাড়া বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) নারায়ণগঞ্জ জেলার নবনির্বাচিত ২৩ সদস্যের পরিষদকে আরো বড় করে ৩০০ জনের কমিটি করা যায় কিনা সে বিষয়ে আলোচনা করেন সেলিম ওসমান। এছাড়া নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালকে ৫০০ শয্যায় উন্নীত করাসহ চিকিৎসাখাতে তার বিভিন্ন পরিকল্পনার নিয়েও আলোচনা করেন সেলিম ওসমান।

এসময় উপস্থিত ছিলেন স্বাচিপ মনোনীত প্যানেল থেকে নির্বাচিত সভাপতি চৌধুরী মোঃ ইকবাল বাহার, সাধারণ সম্পাদক দেবাশীষ সাহা, সহ সভাপতি গোলাম মোস্তফা, বিধান চন্দ্র পোদ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুদ্দোহা সঞ্চয়,  কোষাধ্যক্ষ শেখ ফরহাদ, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, বিজ্ঞান বিষয়ক সম্পাদক কুমার তানসেন, দফতর সম্পাদক ইউসুফ সরকার, প্রচার ও জনসংযোগ সম্পাদক কামরুল আশরাফ, সমাজকল্যাণ সম্পাদক অমিত সরকার, সংস্কৃতি ও আপ্যয়ন বিষয়ক সম্পাদক আমিনুর রহমান, গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক জহিরুল হক, সদস্য জাহাঙ্গীর আলম, জিএম ফরিদ,  অনিরুদ্ধ ভট্টাচার্য, এবিএম জহিরুল কাদের ভূইয়া, তানভীর আহমেদ চৌধুরী, আমির হোসেন, তনয় কুমার সাহা, মতিয়ার রহমান, আবু শাহেদ শুভ ও মোহাম্মদ মফিজ উদ্দিন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ