চাষাঢ়ায় উচ্ছেদ অভিযান

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫০ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৮ সোমবার

চাষাঢ়ায় উচ্ছেদ অভিযান

নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে ২নং রেল গেট পর্যন্ত হকার ও অবৈধ পার্কিং উচ্ছেদ করেছে সিটি কর্পোরেশন। ১০সেপ্টেম্বর সোমবার বিকাল ৪টা থেকে সন্ধা ৭টা পর্যন্ত নাসিক পরিচ্ছন্ন কর্মকর্তা মো. আলমগীর হিরনের নেতৃত্বে এই অভিযান চলে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের ব্যক্তিগত সহকারি আবুল হোসেন, সংরক্ষিত কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি এবং সহকারি কমিশনার জাহাঙ্গীর আলম এর উপস্থিতিতে এই অভিযান কার্যক্রম হয়। এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে উক্ত অভিযান সম্পন্ন হয়।

অভিযান চলাকালে শহীদ মিনারের পাশের চায়ের দোকানগুলো এবং মিনারের ভিতরের অবৈধ পার্কিং উচ্ছেদ করা হয়। এ সময় ৫টি বাইকের মালিকে মোট সারে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

পরবর্তীতে খাজা সুপার মার্কেট থেকে শুরু করে  ২ নং রেলগেট পর্যন্ত এই অভিযান চলে। অভিযান চলাকালে ‘ক্যাভওয়ে’ রেস্টুরেন্টের ব্যানার ভেঙ্গে ফেলা হয়। এবং যে সকল দোকানের ব্যানার বানার ফুটপাতের যায়গায় এসেছে তাদের ব্যানার ভেঙ্গে ফেলার নির্দেশ দেয়া হয়েছে।

সহকারি কমিশনার জাহাঙ্গির আলম বলেন, ‘আজকে আমরা দেখে গেলাম। যতটা সম্ভব উচ্ছেদের কাজ করেছি। ফুটপাতে যেসব দোকানের জিনিসপত্র রয়েছে তাদের বলে গেছি সব সরিয়ে ফেলতে। কাল আবার আমরা আসবো। যদি তখনো তারা এসব না সরায় তখন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

এসময় চাষাঢ়াস্থ প্রেসিডেন্ট রোডে অবস্থিত ফ্যাশন গ্যালারি নামক কসমেটিক্স ও জুয়েলারির দোকানের জিনিসপত্র দোকানের বাইরে ফুটপাতেও সাজিয়ে রাখতে দেখা যায়। সিটি কর্পোরেশনের উচ্ছেদ অভিযানকালে বিকেল ৫টার সময় সে সমস্ত জিনিস দোকানের ভিতরে নিয়ে যাওয়া হয় এবং দোকানের বাইরে তৈরি কাঠামো সিটি কর্পোরেশন ভেঙ্গে ফেলে। তবে সন্ধা ৭টার সময় ফ্যাশন গ্যালারির বাইরে ফুটপাতে আগের মতই পসরা সাজিয়ে বসতে দেখা যায়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও