১০ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮ , ৯:৫০ অপরাহ্ণ

কিশোরীকে ভারতের পতিতা পল্লীতে বিক্রির অভিযোগ


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:৫৫ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার


কিশোরীকে ভারতের পতিতা পল্লীতে বিক্রির অভিযোগ

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নারী পাচারকারী বাবা ও ছেলে কর্তৃক সানজিদা (১৩) নামে এক কিশোরীকে অপহরণের পর ভারতের পতিতা পল্লীতে বিক্রি করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) এ ঘটনায় কিশোরীর বাবা সালাউদ্দিন মিয়া বাদী হয়ে অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে  জানা গেছে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ২নং মাধবপাশা এলাকার দিনমজুর সালাউদ্দিনের কিশোরী মেয়ে সানজিদা আক্তার গত ১৫ আগষ্ট বিকেলে বন্দর রেললাইনস্থ তার বড় বোন রানী বেগমের বাড়িতে বেড়াতে আসে। ওই সুযোগে নারী পাচারকারি বন্দর ঝাউতলা এলাকার ইয়াছিন ও তার ২ ছেলে জাকির ও মানিক কিশোরী সানজিদাকে জোর পূর্বক ভাবে অপহরণ করে ভারতের পতিতা পল্লীতে বিক্রি করে দেয়। পরে ১৬ আগষ্ট রাত ৮টায় কিশোরী সানজিদা ভারত থেকে ০০৯১৮৩৯১৯৩০৯৪৩ নাম্বার থেকে তার বড় বোন রানি বেগমের ব্যবহারকৃত ০১৮৫২৩৪০০৭৫ নাম্বারে ফোনের মাধ্যমে তাকে ভারতে পতিতা পল্লীতে বিক্রি করা হয়েছে বলে জানায়। এ সংবাদ পেয়ে কিশোরী পিতা পাচারকারিদের সাথে যোগযোগ করলে তারা তাকে বিভিন্ন হুমকি দামকি প্রদান করে।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশীদ জানান, অভিযোগ পাওয়ার পর পাচারকারিদের গ্রেফতারের জন্য বন্দরে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ