গিয়াসউদ্দিনের মার্কেটে মোবাইলের দুই দোকানে চুরি

সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩০ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার

গিয়াসউদ্দিনের মার্কেটে মোবাইলের দুই দোকানে চুরি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ব্যস্ততম শিমরাইল মোড়ের একটি মার্কেটের দুটি মোবাইল ফোনের দোকানে চুরির ঘটনা ঘটেছে। ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে  চোরের দল দোকানের শাটার ভেঙ্গে ভেতরে ঢুকে নগদ টাকাসহ ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

দোকান মালিকদের অভিযোগ, মার্কেট কর্তৃপক্ষ প্রতি মাসে ঐ মার্কেট থেকে সিকিউরিটি বিল বাবদ ১ লাখ ১১ হাজার টাকা উত্তোলন করলেও মাত্র ৪ জন সিকিউরিটি দিয়ে মার্কেটের নিরাপত্তা ব্যবস্থা করার কারণেই একাধিকবার এ মার্কেটে চুরির ঘটনা ঘটেছে।

জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ মার্কেটের নাইটগার্ড মোতালেব মিয়াকে আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে ওই মার্কেটের মালিক বিএনপির সাবেক সাংসদ গিয়াস উদ্দিনের বাড়িতে গিয়ে বিক্ষোভ করেছেন ব্যবসায়ীরা। পরে তারা চুরির ব্যাপারটি সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসিকে অবহিত করেন।

সিদ্ধিরগঞ্জের শিমরাইলমোড়স্থ কাসসাফ শপিং কমপ্লেক্সের ৪র্থ তলার ইফসান টেলিকমের মালিক আব্দুল্লাহ আল মামুন জানান, ইফসান টেলিকম থেকে নগদ ১ লাখ ১৫ হাজার টাকা, ১৬ লাখ টাকা মূল্যের ২৯৫টি দামি স্মাট ফোন লুটে নেয় চোরের  দল। অপর দিকে ৩য় তলার ট্রাষ্ট টেলিকম বিডির মালিক রবিন আমিন জানান, তার দোকান থেকে নগদ ১ লাখ ৫০ হাজার  টাকা ও ১১ লাখ মূল্যের ২০০ পিছ দামি স্মাট ফোন লুটে নেয় চোরের দল। এসময় চোরের দল দোকানে তছনছ করে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুস সাত্তার টিটু জানান,  চুরির ঘটনায় পুলিশ মার্কেটের নাইটগার্ড মোতালেব মিয়াকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
 


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও