সিদ্ধিরগঞ্জে মসজিদ কমপ্লেক্সের সামনে দোকান বসিয়ে চাঁদাবাজি

সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৮ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮ মঙ্গলবার



সিদ্ধিরগঞ্জে মসজিদ কমপ্লেক্সের সামনে দোকান বসিয়ে চাঁদাবাজি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জপুলস্থ সিদ্ধিরগঞ্জ পাইনাদী কেন্দ্রীয় জামে মসজিদ কমপ্লেক্সের সামনে দোকান বসিয়ে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে। প্রতিদিন বিকালে ২০ থেকে ২৫জন হকার বসিয়ে একেক জনের কাছ থেকে জোরপূর্বক ৫০ টাকা করে চাঁদাবাজি উত্তোলন করে আসছে। অভিযোগ আছে, হকাররা চাঁদা দিতে অস্বীকতি জানালে বসতে না দিয়ে লাথি মেরে তুলে দেওয়া হয়।

কয়েক জন হকারের অভিযোগ পেয়ে সরেজমিনে সিদ্ধিরগঞ্জপুলস্থ সিদ্ধিরগঞ্জ পাইনাদী কেন্দ্রীয় জামে মসজিদ কমপ্লেক্সের সামনে গিয়ে দেখা গেছে, বেশ কয়েকজন হকার হরেক রকমের মালামাল নিয়ে পসরা সাজিয়ে বসে আসে। হকার বসার কিছু ক্ষন পরই চাঁদা নেওয়ার জন্য চলে আসে হাবিবুল্লাহ হবুল। এসময় আবুল হোসেন নামে এক হকার হবুলকে বলেন, ভাই আমি তো এখনও কোন বেচা বিক্রি করতে পারিনি। বিক্রি করে যাওয়ার মসজিদে ২০ টাকা দিয়ে জামু নে। এসময় হবুল বলে কিসের বিশ টাকা, এখানে বসলেই ৫০ টাকা করে দিতে হবে। আমি মসজিদ কমিটি থেকে ডাক নিছি (ইজারা)।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি ও সিদ্ধিরগঞ্জ পাইনাদী কেন্দ্রীয় জামে মসজিদ কমপ্লেক্সের সভাপতি মজিবুর রহমান বলেন, মসজিদের সামনে দোকান বসিয়ে চাঁদাবাজির বিষয়টি আমার জানা নেই। তাছাড়া ইজারা দেওয়ার তো প্রশ্নই আসে না।

এলাকাবাসী অভিযোগ সিদ্ধিরগঞ্জ পাইনাদী কেন্দ্রীয় জামে মসজিদ কমপ্লেক্সের সভাপতিকে না জানিয়ে ঐ কমিটির সাধারণ সম্পাদক মফিজউদ্দিন মজু হাবিবুল্লাহ হবুলকে মৌখিক ইজারা দিয়েছেন। তাই হাবিবুল্লাহ হবুল হকারদের কাছ থেকে ইজারার নাম করে মসজিদের নাম বিক্রি করে চাঁদাবাজি করছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও