বন্দরে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:৫৯ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার



বন্দরে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নিখোঁজ বৃদ্ধের ৪ দিন পর লাশ উদ্ধার করেছে পুলিশ। ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার কামতাল এলাকায় অবস্থিত আরএফএল কোম্পানীর পুকুর পাড়ের এক জঙ্গল থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধের নাম খোরশেদ আলম(৮০)। তিনি লাঙ্গলবন্দ চিড়ইপাড়া কলোনীর বাসিন্ধা।

কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে উপজেলা ধামগড় ইউপি কামতাল কবরস্থানের পাশেই অবস্থিত আরএফএল প্লাস্টিক কোম্পানীর পুকুরপাড় জঙ্গলে অজ্ঞাত এক লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশকে জানান। এ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধারের প্রস্তুতি নেয়া হয়। এসময় নিখোঁজ বৃদ্ধের নাতনী সাম্মি আক্তার শিমু তার দাদার লাশ বলে সনাক্ত করে। নিহত ব্যক্তি গত ১৬ সেপ্টেম্বর  রোববার নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। ওই দিন সে আর বাড়ী ফিরেনি। পরদিন ১৭ সেপ্টম্বর দুপুরে নিখোঁজ বৃদ্ধের নাতনী সাম্মি আক্তার শিমু বন্দর থানায় একটি সাধারন ডায়েরী করেন।

নিখোঁজের ৪ দিন পর বৃহস্পতিবার সকালে নিহত বৃদ্ধের নিজ বাড়ির পাশের গ্রামের জঙ্গল থেকে লাশ উদ্ধার করা হয়।  তবে হত্যা না স্বাভাবিক মৃত্যু এখনো কিছু বলা যাচ্ছে না। বৃদ্ধ খোরশেদ আলম অসুস্থ্য ছিলেন বলে তার পরিবারের লোকজন দাবি করে আসছেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও