৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮ , ৪:১১ পূর্বাহ্ণ

UMo

সিদ্ধিরগঞ্জে ঘোষিত শীর্ষ মাদক ব্যবসায়ি মাজেদাকে ধরায় পুরস্কার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৪ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৮ রবিবার


সিদ্ধিরগঞ্জে ঘোষিত শীর্ষ মাদক ব্যবসায়ি মাজেদাকে ধরায় পুরস্কার

সিদ্ধিরগঞ্জ পুরষ্কার ঘোষিত শীর্ষ মাদক ব্যবসায়ী মাজেদা আক্তার মাজুকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় কয়েক যুবক। রবিবার (২৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় নাসিক ৪নং ওয়ার্ডের আউলাবন এলাকা থেকে তাকে আটক করে থানা পুলিশে খবর দিলে উপ-পরিদর্শক কামরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এসময় মাদক ব্যবসায়ী মাজেদা সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সামনে ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি কবির হাসানসহ স্থানীয় যুবকদেরকে জেল থেকে বেরিয়ে এসে দেখে নিবে বলে হুমকি প্রদান করায় স্থানীয়দের মাঝে বিরাজ করছে আতংক।

গ্রেফতারকৃত মাজেদা সিদ্ধিরগঞ্জের উত্তর আজিবপুর এলাকার লোকমানের বাড়ীর ভাড়াটিয়া নাছিরউদ্দিনের স্ত্রী। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

সম্প্রতি নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসন মাদক বিক্রেতা মাজেদা সহ ১৪ শীর্ষ মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেয়ার জন্য পুরস্কার ঘোষণা করে। মাজেদার নাম ওই তালিকার ৫ নম্বরে রয়েছে। জেলা পুলিশ প্রশাসনর ঘোষনার পর থেকে নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসানের নেতৃত্বে কমিউনিটি পুলিশিং কমিটি ও স্থানীয় যুবসমাজকে নিয়ে এলাকা থেকে মাদক ব্যবসায়ীদেরকে প্রতিহত করার জন্য কাজ কর যাছে। এরই ধারাবাহিকতায় সিদ্ধিরগঞ্জ পুরষ্কার ঘোষিত শীর্ষ মাদক ব্যবসায়ী মাজেদা আক্তার মাজুকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এদিকে শীর্ষ মাদক ব্যবসায়ী মাজেদা আক্তার মাজুর সন্ধানদাতাকে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ নগদ ১০ হাজার টাকা থেকে পুরষ্কার তুলে দেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী ও সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার।

মাদক বিরাধী কর্মকান্ড সক্রিয় ভূমিকা পালনকারী যুবকদের সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান ও নাসিক ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মিনোয়ারা বেগম ধন্যবাদ জানিয়েছেন এবং এ কার্যক্রমর সাথ একাত্মতা প্রকাশ করেছেন।

পুরস্কার ঘাষিত শীর্ষ মাদক ব্যবসায়ী মাজেদাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করায় স্থানীয় যুবসমাজক ধন্যবাদ জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ