আতংকে নারায়ণগঞ্জ : র‌্যাব পুলিশের কঠোর প্রহরা (ছবি সহ)

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৩৫ পিএম, ১০ অক্টোবর ২০১৮ বুধবার



আতংকে নারায়ণগঞ্জ : র‌্যাব পুলিশের কঠোর প্রহরা (ছবি সহ)

২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে নারায়ণঞ্জ শহর জুড়ে প্রশাসনের কঠোর অবস্থান লক্ষ্য করা গেছে। বুধবার (১০ অক্টোবর) সকাল থেকেই চাষাঢ়া, দুই নং রেল গেইটসহ নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে মোতায়েন করা হয়েছে র‌্যাব ও অতিরিক্ত পুলিশ। শহরের অন্যতম প্রধান সড়কগুলেতে এ সময় সজোয়াযান দিয়ে টহল দিতে দেখা গেছে।

এর মধ্যে দুপুরে শহরের বঙ্গবন্ধু সড়কে গলাচিপা এলাকার সামনে কয়েকটি হাতবোমার বিস্ফোরণের পর শহরবাসীর মধ্যে আতংক আরো বেড়ে যায়।

এছাড়া ঢাকা-সিলেট ও ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সাইনবোর্ডেও হাতবোমার বিস্ফোরণ ঘটেছে নিশ্চিত করেছে পুলিশ।

এর পূবে, ঢাকার এক নম্বর দ্রুতবিচার ট্রাইব্যুনালের বিচারক শাহেদ নূর উদ্দিন বুধবার বেলা ১২টায় হত্যা ও বিস্ফোরক আইনে করা আলোচিত দুই মামলার রায় ঘোষণা করেন। যেখানে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ১৯ জনের মৃত্যুদ-, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ১৯ জনের যাবজ্জীবন এবং বাকি ১১ আসামিকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে।

এদিকে মামলার রায়কে কেন্দ্র করে সকাল থেকেই উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে শুরু হয় নারায়ণগঞ্জবাসীর নাগরিক জীবন। অন্যান্য দিনের তুলনায় সকাল থেকেই নগরীর সড়কগুলোতে মানুষের উপস্থিতি ছিলো তুলনামূলক কম। তবুও প্রশাসনের জোর টহলের কারণে এ সময় শহরের বিভিন্ন স্পটে যানজট লক্ষ্য করা গেছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও