ছিনতাই হওয়া আংশিক চিনি উদ্ধার : একজন গ্রেফতার ট্রাক জব্দ

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৯ পিএম, ১০ অক্টোবর ২০১৮ বুধবার



ছিনতাই হওয়া আংশিক চিনি উদ্ধার : একজন গ্রেফতার ট্রাক জব্দ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর থেকে চিনি ভর্তি ট্রাক ছিনতাই হওয়ার ১১দিন পর ঢাকা জেলার সাভার থেকে ১০২বস্তা চিনি উদ্ধার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় গাড়ি চালককে গ্রেফতার করা হয়েছে জব্দ করা হয়েছে ট্রাকটি।

বুধবার (১০ অক্টোবর) ভোরে সাভার থেকে গ্রেফতার করে দুপুরে ডিবি অফিসে হাজির করেছেন মামলার তদন্তকারী অফিসার ইন্সপেক্টর গিয়াসউদ্দিন।

এর আগে ২৯ সেপ্টেম্বর ঘটনার পর ট্রান্সপোর্ট মালিক আশিষ সিংহ বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করে।

ডিবির ইন্সপেক্টর গিয়াসউদ্দিন জানান, সোনারগাঁও থানার জিডির প্রেক্ষিতে জেলা পুলিশ সুপারের নির্দেশে ও তার দিক নির্দেশনায় তথ্যপ্রযুক্তি মাধ্যমে গাড়ি চালকে শনাক্ত করি। পরে বুধাবার ভোরে সঙ্গীয় এসআই আতাউর ও ফোর্স নিয়ে ঢাকা জেলায় সাভার থেকে চালক দিদারকে গ্রেফতার করা হয়। পরে তার তথ্য মতে ১০২ বস্তা চিনি উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে ট্রাকটি।

ইন্সপেক্টর গিয়াসউদ্দিন আরো জানান, গাড়ি চালক ভুয়া নাম আলাউদ্দিন ও ট্রাক নাম্বার ঢাকা মেট্রো-ট-২০৩৮৪৯ দিয়ে এআর ট্রান্সপোর্টের মাধ্যমে মেঘনা গ্রুপের চিনির কারখানা থেকে ২৯সেপ্টেম্বর সন্ধ্যায় ৭লাখ ৬০ হাজার টাকার মূল্যের ১৬মেট্রিক টন মানে ৩২০বস্তা চিনি নিয়ে সিলেটের কালী ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। পরে তাকে খুঁজে পাওয়া য়ায়নি। গ্রেফতারকৃত চালকের নাম দিদার তার বাবার নাম আব্দুল হামিদ সে খাগড়াছড়ি সদর এলাকার বাসিন্দা।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও