১ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮ , ৩:০৪ অপরাহ্ণ

UMo

সিদ্ধিরগঞ্জ পূজা উদযাপন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:০১ পিএম, ১৬ অক্টোবর ২০১৮ মঙ্গলবার


সিদ্ধিরগঞ্জ পূজা উদযাপন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার

সনাতন ধর্মাবলম্বীদের বড় উৎসব দূর্গা পূজা উপলক্ষে সিদ্ধিরগঞ্জ পূজা উদযাপন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান।

১৬ অক্টোবর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় সিদ্ধিরগঞ্জে নাসিক ১০নং ওয়ার্ডের হাজারীবাগ জেলেপাড়া মন্দিরে পূজা পরিদর্শনে আসেন তিনি। এসময় পূজা উদযাপন কমিটিকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি। পরে তিনি বিভিন্ন রকমের ফল ও মিষ্টিও তুলে দেন পূজা উদযাপন কমিটির হাতে। এসময় পুলিশ সুপার আনিসুর রহমান হিন্দু ধর্মালম্বীদের দেবী দূর্গার জীবনি নিয়ে আলোকপাত করেন।

পরে সিদ্ধিরগঞ্জ পুজা উদযাপন কমিটির পক্ষ থেকেও আনিসুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এবং প্রথমারের মতো নারায়নগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পূজা উদযাপন কমিটিকে এভাবে ফুল, ফল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানানোতে পুলিশ সুপারকে আন্তরিক অভিনন্দন জানানো হয় হিন্দু ধর্মালম্বিদের পক্ষ থেকে।

এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুস সাত্তার টিটু, পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক বাবু কালিপদ মল্লিক,নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, সিদ্ধিরগঞ্জ পূজা উদযাপন কমিটির আহ্বায়ক শিশির কুমার, শ্রমিক নেতা আবুল কালাম, ১০নং ওয়ার্ড আওয়ামীগের কোষাধক্ষ্য মোঃ শামীমসহ অনেকে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ