৬ অগ্রাহায়ণ ১৪২৫, মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮ , ৬:২৩ অপরাহ্ণ

rabbhaban

নির্বাচনে জঙ্গিবাদের প্রভাব পড়বে না : নারায়ণগঞ্জে আইজিপি


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৪ পিএম, ১৭ অক্টোবর ২০১৮ বুধবার


নির্বাচনে জঙ্গিবাদের প্রভাব পড়বে না : নারায়ণগঞ্জে আইজিপি

পুলিশের আইজি জাবেদ পাটোয়ারী বলেছেন, আগামী নির্বাচনে জনগণ পুলিশের উপর আস্থা রাখবে। কারণ  এতো দিন পুলিশের উপরে আস্থা ছিল, এখনও আছে। এরপরও পুলিশের উপরই আস্থা থাকবে। আমরা মনে করছি না আগামী নির্বাচনেও জঙ্গীবাদের কোন প্রভাব পড়বে। তবে আমরা যে কোন আশঙ্কাকে সামনে রেখে আমাদের নিরাপত্তা পরিকল্পনা গ্রহণ করে থাকি। সামনে নির্বাচনেও যে কোন ধরনের আশঙ্কা থাকে বড় বড় যে অনুষ্ঠানগুলোতে সেই ধরনের সকল নিরাপত্তা পরিকল্পনা মাথায় রেখে কিন্তু আমরা পরিকল্পনা গ্রহণ করবো।’

১৭ অক্টোবর বুধবার রাত সোয়া ৮টায় শহরের আমলাপাড়া এলাকার দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পূজায় আইনশৃঙ্খলার বিষয়ে তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ট চমৎকার অবস্থায় রয়েছে সারা বাংলাদেশে। আমরা আশা করছি পুরো পূজা জোরে এরকম আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় থাকবে বলে আমরা আশা ও বিশ্বাস করি।

আইজিপি আরো বলেন, কোথাও জঙ্গী হামলা হয়নি। পুলিশ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নরসিংদিতে বের করে সেখানে আমরা অপারেশন চালিয়েছি। আমাদের অপারেশনে দুইজন জঙ্গী নিহত হয়েছে। আজকে দুইজনকে আত্মসমর্পণ করতে সক্ষম হয়েছি। আমরা মনে করি আমাদের যে সক্ষমতা জঙ্গীদের কোন ধরনের হামলা আমরা আশঙ্কা করি না। আমাদের যে সক্ষমতা রয়েছে বাংলাদেশ পুলিশ সহ অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী যেভাবে আইন শৃঙ্খলা রক্ষা করে যাচ্ছে। এ দুর্গাপূজায় আমরা যেভাবে নিরাপত্তা ব্যবস্থা সাজিয়েছি তা আমরা সকল ধরনের আশঙ্কাকে মাথায় রেখে নিরাপত্তার ব্যবস্থা করে থাকি। সুতরাং আমাদের আশঙ্কা অনুযায়ী আমরা সব ধরনের নিরাপত্তা গ্রহণ করেছি।

এসময় উপস্থিত ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি আব্দুল্লাহ আল মামুন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, র‌্যাব-১১ এর অধিনায়ক রাসেল আহমেদ কবির, পুলিশ সুপার আনিসুর রহমান, আমলাপাড়া সার্বজনীন পূজা কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক শংকর সাহা প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ