৪ অগ্রাহায়ণ ১৪২৫, রবিবার ১৮ নভেম্বর ২০১৮ , ১১:২৩ অপরাহ্ণ

rabbhaban

পরাজিত শক্তিদের ব্যাপারে সতর্ক থাকতে হবে : পুলিশ সুপার


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৩৬ পিএম, ১৯ অক্টোবর ২০১৮ শুক্রবার


পরাজিত শক্তিদের ব্যাপারে সতর্ক থাকতে হবে : পুলিশ সুপার

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, বর্তমান সরকার সুখী সমৃদ্ধশালী দেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে। কৃষি ক্ষেত্রে এসেছে বিপ্লব। এই নারায়ণগঞ্জ আগের চেয়ে পরিবর্তন হয়ে গেছে। প্রত্যেক সূচকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দিন দিন এই দেশ অগ্রসরমান হচ্ছে।

তিনি বলেন, আজকে নৌকার যে মঞ্চে দাঁড়িয়ে কথা বলছি। এই নৌকায় আমাদের স্বাধীনতা এনে দিয়েছে। আমাদের সম্মান বাড়িয়ে দিয়েছে। আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আমাদেরকে সেই চেতনা মনে রাখতে হবে। একাত্তরের পরাজিত শক্তিরা যেভাবে মানুষ পুড়িয়ে মেরেছে তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। আগামীতে তারা যেন মাথাচাড়া দিয়ে না উঠতে পারে।

মাদক ও জঙ্গীবাদ প্রসঙ্গে আনিসুর রহমান বলেন, উন্নয়নের প্রধান বাধা হচ্ছে মাদক ও জঙ্গী। আমি মাদকের ব্যাপারে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। প্রত্যেক মাসে মাসেই আমি মাদক ব্যবসায়ীদের তালিকা প্রকাশ করবো। মাদক ব্যবসায়ীরা কখনো স্বাধীনতা পক্ষের শক্তি হতে পারে না। তাদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এলাকায় মাদক ব্যবসায়ী থাকলে আমাকে জানাবেন। আমরা জনগণকে নিয়ে কাজ করতে চাই।

১৯ অক্টোবর শুক্রবার বিকেলে খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের বিপরীত পাশে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সেলিম নগর ট্রাক মালিক ও চালক সমিতি এবং এক্স ক্যাডেট এসোসিয়নের উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান বলেন, আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি, নারায়ণগঞ্জ পুলিশ একজন যোগ্য পুলিশ পেয়েছে। একজন সঠিক নেতৃত্ব পেয়েছে। যিনি নারায়ণগঞ্জের মানুষকে শান্তিতে ঘুমানোর জন্য কাজ করেন। সরকারের একার পক্ষে সম্ভব না। জনগণকেও সচেতন হতে হবে। আপনারা যদি তথ্য না দেন তাহলে দুই তিন হাজার পুলিশের পক্ষে সকলকে নিরাপত্তা দেয়া সম্ভব না। নারায়ণগঞ্জে জঙ্গীরা সবচেয়ে বেশি থাবা দেয়ার চেষ্টা করছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ