২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৪১ অপরাহ্ণ

UMo

সোনারগাঁয়ের ওসি ও এসআইকে বদলীর দাবী


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:১৪ পিএম, ২২ অক্টোবর ২০১৮ সোমবার


সোনারগাঁয়ের ওসি ও এসআইকে বদলীর দাবী

অবৈধ ভাবে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া এবং বাড়ি দখলের অভিযোগে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম এবং এসআই সাধন বসাকের বিরুদ্ধে আনিত অভিযোগে সুষ্ঠু তদন্তের জন্য তাদেরকে সোনারগাঁও থানা থেকে অন্যত্র বদলি করার অনুরোধ জানিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সোমবার ২২ অক্টোবর বেলা ১১টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাদী মোঃ জাহিদুল ইসলাম, তার স্ত্রীর ভগ্নীপতি আনিছুর রহমান, এবং সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মাসুম চৌধুরী।

এসময় জাহিদুল ইসলাম অভিযোগ করে বলেন, আমাদের নামে পূর্বের কোনো মামলা বা গ্রেফতারি পরোয়ানা বা অভিযোগ না থাকা সত্ত্বেও গত ৮ অক্টোবর রাতে ওসি ও এস আই ফোর্স নিয়ে আমাকে, আমার স্ত্রীর ভগ্নিপতি আনিছুর রহমান এবং আমার ভাগিনা মো. বাবুল মিয়াকে আমার বাড়ি থেকে উঠিয়ে সোনারগাঁও থানায় নিয়ে চোখ, হাত বেঁধে আমাদের উপর নির্যাতন করা হয়। আমাদের মাথায় পিস্তল ঠেকিয়ে জায়গার দখল ছেড়ে দিতে অথবা ৫০ লক্ষ টাকা চাঁদা দাবি করে। এবং আমার স্ত্রী ও দুই সন্তানকে বাড়ি থেকে বের করে দিয়ে বেদখলের চেষ্টা করা হয়। এরপর বাদী হয়ে সিনিয়র আমলী আদালত ‘ঘ’ অঞ্চল, নারায়ণগঞ্জ সি,আর মোকদ্দমা ২০৫/২০১৮ মামলা দায়ের করি।

বাদী জাহিদুল ইসলাম আরো অভিযোগ করে বলেন, ১১ অক্টোবর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামলাটির বিস্তারিত তদন্ত করে প্রতিবেদন দিতে বললেও এখনো তদন্ত কাজ শুরু হয়নি। অভিযুক্ত দুই পুলিশ কর্মকর্তা তাদের পদ, পদবি ও ক্ষমতার অপব্যবহার করে আমার পরিবার এবং স্বাক্ষীদের উপর মামলাটি তুলে নিতে প্রচন্ড চাপ প্রয়োগ করছে। যদি অভিযুক্ত পুলিশ কর্মকর্তাদের সোনারগাঁও থানা থেকে বদলি না করা হয় তবে তারা মামলাটির সুষ্ঠু তদন্ত হতে দিবে না এবং আমরা সঠিক বিচার পাবো না। আমি বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে অনুরোধ জানাচ্ছি যাতে মামলার তদন্তকাজ শেষ না হওয়া পর্যন্ত সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের স্বার্থে অভিযুক্ত ওসি মোরশেদ আলম এবং এস.আই সাধন বসাককে সাময়িক ভাবে অন্যত্র বদলি করা হয়।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ