২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৪০ অপরাহ্ণ

UMo

সোনাকান্দায় ২৫ লাখ টাকা অনুদান দিলেন সেলিম ওসমান


বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:২১ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার


সোনাকান্দায় ২৫ লাখ টাকা অনুদান দিলেন সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান সোনাকান্দা উচ্চ বিদ্যালয় ও সোনাকান্দা বড় জামে মসজিদের উন্নয়নের জন্য ২৫ লাখ টাকার চেক বিতরণ করেছে। ৮ নভেম্বর বৃহস্পতিবার বেলা ১২টায় সোনাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ চেক বিতরণ করেন।

চেক বিতরণকালে এমপি সেলিম ওসমান বলেছেন, বন্দরে উন্নয়নের জন্য যা যা করা দরকার আমি তাই করছি। এই স্কুল তথা এই এলাকায় আর কোন পানি সম্যসা থাকবে না। আমি সবাইকে নিয়ে কাজ করতে ভালোবাসি। আপনাদের কোথাও সম্যসা থাকলে আমাকে জানাবেন। আমি চেষ্টা করব আপনাদের সম্যসা সামাধানের জন্য।

তিনি আরো বলেন, আমি জানতে পেরেছি সোনাকান্দা স্কুলের কোমলমতি শিক্ষার্থীরা দীর্ঘদিন ধরে বিশুদ্ধ পানি অভাবে রয়েছে। আমি স্কুলের পানি সমস্যা নিরসন সহ স্বাস্থ্য সম্মত টয়লেট নির্মাণের জন্য ১০লাখ টাকা ও একই সাথে সোনাকান্দা বড় জামে মসজিদ উন্নয়নের জন্য ১৫ লাখ টাকা চেক বিতরণ করে গেলাম। আপনারা সমন্বয়ের মাধ্যমে উন্নয়নমূলক কাজগুলো করে যাবেন।

২০ নং ওয়ার্ড কাউন্সিলর ও সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের গভর্নিংবডির সভাপতি গোলাম নবী মুরাদের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, জেলা জাতীয় পার্টির সভাপতি আবু জাহের, ১৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না, ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ প্রমুখ।

চেক বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সোনাকান্দা বড় জামে মসজিদের সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম বুলবুল, একই কমিটির সহ সভাপতি ফজলুল হক ফজল, সমাজ সেবক আবুল খায়ের, সোনাকান্দা হোয়াট ক্লাবের সভাপতি শহীদ মৃধা, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক প্রতিনিধি এমএ কাইয়ুম, সোনাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটির সভাপতি আহাম্মদ আলী, সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী নুসরাতসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ