এবার সাদের সমালোচনায় শামীম ওসমান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০১ পিএম, ১০ নভেম্বর ২০১৮ শনিবার



এবার সাদের সমালোচনায় শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আল্লাহকে খুশি করার জন্য নারায়ণগঞ্জের কলংক নিষিদ্ধ পল্লীকে পুনর্বাসনের মাধ্যমে উঠিয়ে দিয়েছি। আমি এখন রাজনীতি করি আল্লাহকে খুশী করার জন্য।

শামীম ওসমান নারায়ণগঞ্জে তাবলীগ জামায়াত ও আলেম উলামাদের মধ্যে চলমান বিরোধ প্রসঙ্গে মাওলনা সাদকে উদ্দেশ্য করে বলেন, তোমার এতো ইসলামের নতুন দর্শন দেওয়ার কি আছে? তোমারে কে লাইসেন্স দিছে? আল্লাহ পবিত্র কোরআনে ঘোষণা করেছেন, তোমরা ধর্ম নিয়ে বাড়াবাড়ি করো না। তবে কেন ধর্ম নিয়ে এত কিছু। আমাদের নবী করীম (সা:) এর বিদায় হজের ভাষণ শুনলেই আমরা ধর্মের সঠিক লক্ষ্য বুঝতে পারবো।

৯ নভেম্বর শুক্রবার রাতে শিমরাইল ট্রাক টার্মিনালে ইমাম ঐক্য পরিষদ সিদ্ধিরগঞ্জের উদ্যোগে আয়োজিত তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জানা গেছে, গত এক বছর ধরে তাবলীগ জামাতের ভেতরে অস্থিরতা বিরাজ করছে। একটি গ্রুপ অনুসরণ করছেন মার্কাজপন্থী ভারতের বহুল আলোচিত ও বিতর্কিত মাওলানা সাদ কান্ধলভীকে। আর আরেকটি গ্রুপ রয়েছে তার বিরোধী যাদের বাংলাদেশে নেতৃত্বে দিচ্ছে হেফাজতপন্থী আলেমরা।

মাদানী নগর মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা হাফেজ ফয়জুল্লাহ সন্দ্বীপীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান বক্তা ছিলেন হবিগঞ্জের নূরে মদীনা মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আল্লামা নুরুল ইসলাম ওলিপুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মো: মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মো: ইয়াছিন মিয়া, সাবেক সিদ্ধিরগঞ্জ পৌরসভার প্রশাসক আব্দুল মতিন প্রধান, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, কাউন্সিলর আরিফুল হক হাছান, কাউন্সিলর ওমর ফারুক, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী ও বাংলাদেশ ট্রাক কভার্ডভ্যান মালিক সমিতি শিমরাইল শাখার সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ।

 


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও