আলেমদের সরকারী দপ্তরে চাকুরী দেন ঘুষ বন্ধ হয়ে যাবে : নাননু মুন্সী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৭ পিএম, ১৬ নভেম্বর ২০১৮ শুক্রবার



আলেমদের সরকারী দপ্তরে চাকুরী দেন ঘুষ বন্ধ হয়ে যাবে : নাননু মুন্সী

দাওরায়ে হাদিসকে মাস্টার্স ডিগ্রি (ইসলামিক স্টাডিজ ও আরবি সাহিত্য)-এর সমমানের আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে অনৈসলামিক কার্যাকলাম প্রতিরোধ কমিটির বাংলাদেশ এর কেন্দ্রীয় আমির আতিকুর রহমান নাননু মুন্সি বলেছেন, আপনি নির্বাচনের আগে যেভাবে আলেম সমাজকে স্বীকৃতি দিয়েছেন, তেমনি ভাবে নির্বাচনের পরেও দেশের আলেম সমাজের প্রতি খেয়াল রাখবেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে তিনি আরো বলেন, পুলিশ প্রশাসনসহ সরকারী বিভিন্ন দপ্তরে আলেমদেরকে চাকুরীর ব্যবস্থা করে দেন। আপনি দেখবেন, আলেমদের চাকুরী হলে সরকারী দফতরের ঘুষ বন্ধ হয়ে যাবে। আর ঘুষ লেনদেন বন্ধ হলে, দেশ আরো সামনের দিকে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল হাজী রজ্জব আলী সুপার মার্কেট এলাকায় আল-কারীম ইসলামী পাঠাগারের উদ্যোগে ১০ তম বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে বয়ান পেশ করেন, হযরত মাওলানা মুফতি আল-আমিন রব্বানী। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব আব্দুল আউয়াল ও আব্দুল জব্বার প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে নান্নু মুন্সি আরো বলেন, যতদিন বেচে থাকবো, ততদিনই বাতেলের বিরুদ্ধে আমাদের লড়াই চলবে। যত দিন পর্যন্ত ভন্ড দেওয়ানবাগী’র অনুসারীরা ভন্ডামী করবে, ততদিন আমরা তাদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবো। ভন্ড এবং শয়তানদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম সব সময় চলবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও