ধর্ষণ গণধর্ষণের পরও ধর্ষিতার উপর চলে নির্যাতন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩০ পিএম, ১৮ নভেম্বর ২০১৮ রবিবার



ধর্ষণ গণধর্ষণের পরও ধর্ষিতার উপর চলে নির্যাতন

নারায়ণগঞ্জে ধর্ষণের ছোবলগুলো এক পর্যায়ে গণধর্ষণের রূপ নিচ্ছে। আর মানুষ রূপী পশু হায়েনারা ধর্ষণ গণধর্ষণের পরও শারীরিক নির্যাতন করে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে পৌঁছে দিচ্ছে ধর্ষিতাকে। আবার অনেক সময় এতেও তাদের পশুত্ব খ্যান্ত হয়না। আর কলঙ্কময় অধ্যায়ের সাক্ষী প্রমাণ ধামাচাপা দিতে ধর্ষিতার ধর্ষণের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে ধর্ষিতার মুখ বন্ধ করে ফেলে।

১২ নভেম্বর থেকে ১৭ নভেম্বর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানের ধর্ষণ ও গণধর্ষণের সচিত্র তুলে ধরা হল।

বন্দর উপজেলার নবীগঞ্জ কদমতলী বিলে ১৫ নভেম্বর রাতে হোসিয়ারী নারী শ্রমিককে (১৮) গণধর্ষণের পর ভিডিও চিত্র ফেসবুকে ভাইরালের ভয় দেখিয়ে ও বেদম পিটিয়ে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাওয়া গেছে। পরে স্থানীয় এলাকাবাসী ধর্ষিতাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ধর্ষিতাকে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করার নির্দেশ দেয়। শুক্রবার বিকেলে ওই নারী বন্দর থানায় ৫ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

সংশ্লিষ্টরা বলছেন, ‘ধর্ষণের মত ন্যাক্কারজনক ঘটনাগুলো ক্রমশ বেড়ে চলেছে। এখন সেই ন্যাক্কারজনক কাজ ধর্ষণকে ছাপিয়ে গণধর্ষণের মত ঘটনাগুলো অহরহ ঘটছে। আর সেই সব ন্যাক্কারজনক ঘটনা ধামাচাপ দিতে ধর্ষকেরা শারীরিক নির্যাতন করে হয়তো পৃথিবী থেকে বিদায় করে দিচ্ছে, নয়তো ধর্ষণের ভিডিও ধারণ করে ধর্ষিতার মুখ বন্ধ করে ফেলছে। এতে করে ধর্ষিতা ও তার পরিবার মানসিকভাবে বিধস্ত হচ্ছে। আর তাতে করে সামাজিক অবক্ষয় বৃদ্ধি পাচ্ছে। আর আইন শৃঙ্খলা বাহিনীর উপর থেকে মানুষের মনে আস্থা দিন দিন কমে যাচ্ছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও