সময় বাড়লো ব্যানার ফেস্টুন নামানোর

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫১ পিএম, ২০ নভেম্বর ২০১৮ মঙ্গলবার



ফাইল ফটো
ফাইল ফটো

ব্যানার ফেস্টুন সরানোর নির্ধারিত সময় পেরিয়ে যাবার পরেও অনেকেই নিজ উদ্যোগে তা সরিয়ে নেননি। আচরণবিধি রক্ষায় পুরো জেলায় প্রার্থীদের লাগানো পোষ্টার অপসারনের জন্য মাঠে নেমেছে জেলার ১৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পাশাপাশি নতুন করে বাড়ানো হয়েছে ব্যানার ফেস্টুন নামানোর সময়। জেলা নির্বাচন অফিসার আতাউর রহমান জানান ২৬ নভেম্বর মধ্যরাত পর্যন্ত এর সময় বৃদ্ধি করা হয়েছে। তবে সোমবার (১৯ নভেম্বর) থেকেই জেলা রিটার্নিং অফিসার রাব্বি মিয়ার নির্দেশে কার্যক্রম শুরু করেছেন ম্যাজিস্ট্রেটরা। তার ধারাবাহিকতায় মঙ্গলবারেও চলে এই ব্যানার প্ল্যাকার্ড ফেস্টুন অপসারণ অভিযান।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান পরিচালনা করছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান। আড়াইহাজার উপজেলায় অভিযান পরিচালনা করছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ জাহিদ হাসান প্রিন্স। সোনারগাঁ উপজেলায় অভিযান পরিচালনা করছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম রুহুল আমিন রিমন। ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে অভিযান পরিচালনা করছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম। সদর ও বন্দরে অভিযান পরিচালনা করছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা আক্তার।

এ ছাড়া নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় অভিযান চালাচ্ছেন আরো ৮ জন ম্যাজিস্ট্রেট। তারা হচ্ছেন, সিটি কর্পোরেশনের ১ থেকে ৩ নং ওয়ার্ডে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর ইসলাম। ৪ থেকে ৬ ওয়ার্ডে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম ডি শামসুল আরেফীন, ৭ থেকে ১০ ওয়ার্ডে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার, ১১ থেকে ১৪ ওয়ার্ডে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আরা, ১৫ থেকে ১৮ ওয়ার্ডে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমুন নেছা, ১৯ থেকে ২১ ওয়ার্ডে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুল হাসান মারুফ, ২২ থেকে ২৪ ওয়ার্ডে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসুমী মান্নান এবং ২৫ থেকে ২৭ ওয়ার্ডে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলম।

জেলা নির্বাচন অফিসার আতাউর রহমান বলেন, ব্যানার ফেস্টুন নামানোর জন্য চলমান অভিযান অব্যাহত থাকবে। শুধু মাত্র ব্যানার ফেস্টুন আচরন বিধি লঙ্ঘন এর একমাত্র বিষয় নয়। অন্যান্য আচরণগুলো লক্ষ্য রাখতেও তারা প্রতিনিয়ত মাঠে থাকবে। আজকেও ধারাবাহিক ভাবে অভিযান পরিচালনা করা হয়েছে। তবে সময় বাড়ানোয় জরিমানা করা হয়নি কাউকে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও