শামীম ওসমানের ফোনে তিন মাদক ব্যবসায়ী আটক

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১৭ পিএম, ২১ নভেম্বর ২০১৮ বুধবার



শামীম ওসমানের ফোনে তিন মাদক ব্যবসায়ী আটক

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ থেকে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার ২০ নভেম্বর রাত পৌনে ৮টায় সিদ্ধিরগঞ্জের আটি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের কিয়াস আলীর ছেলে আজিজুল, সিদ্ধিরগঞ্জের মিজমিজি ও মৌচাক এলাকার ফজলুল হকের ছেলে সোহেল এবং মৃত এমাদ মিয়ার ছেলে রাকিব।

এসময় আটক কৃতদের কাছ থেকে ৭০পিছ ইয়াবা এবং একটি লেটেস্ট মডেলের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ১৬-০৪৮৩) উদ্ধার করা হয়। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গণসংযোগকালে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের কাছে নাসিক ৪নং ওয়ার্ডের আটি এলাকায় মাদক কেনা বেচা হচ্ছে এমন তথ্য জানায় এলাকাবাসী। পরে শামীম ওসমান সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন করেন এই খবরটি জানানোর পর ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন শাহ পারভেজ ও উপ-পরিদর্শক রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। এসময় নাসিক ৪নং ওয়ার্ডের আটি জামে মসজিদের পাশ থেকে ওই তিন মাদক কারবারিদের আটক করে পুলিশ। এসময় আজিজুলের প্যান্টের পকেট থেকে ৪০ পিছ সোহেলের কাছ থেকে ১০ পিছ রাকিবের কাছ থেকে ১০ পিছ এবং আজিজুলের ব্যাক্তিগত প্রাইভেট কার থেকে আরো ১০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত ইয়াবা এবং প্রাইভেটকারসহ আসামীদের থানায় নিয়ে আসে পুলিশ। এঘটনায় বুধবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনে একটি মাদক মামলা রুজু করা হয়।

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন শাহ পারভেজ ঘটনার সত্যতা স্বিকার করে জানায়, ইয়াবাসহ ৩জনকে আটক করা হয়েছে। এসময় তাদের হেফাজত হতে ৭০পিছ ইয়াবা এবং একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও