উল্টো পথে বাস, লিংক রোডে যানজট

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪১ পিএম, ৫ ডিসেম্বর ২০১৮ বুধবার



উল্টো পথে বাস, লিংক রোডে যানজট

ট্রাফিক নিয়ম না মানায় ঘণ্টার পর ঘণ্টা যানজটে বসে থাকে লিংক রোডের যাত্রীরা। ৫ডিসেম্বর বুধবার দুপুর সাড়ে ১২ টায় লিংক রোডে অবস্থিত ভূইগড়ে প্রচন্ড যানজট দেখা যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাইনবোর্ড থেকে চাষাঢ়া রুটের জালকুড়ির ডাম্পিং এরিয়ায় রাস্তার প্রায় অর্ধেক বন্ধ করে কাজ চলছিল। সে কারণে উক্ত রুটে গাড়ির চলাচলের গতি ধীর হয়ে যায়। ফলে সময় বাঁচাতে ভূইগড় থেকে একটি শীতল বাস উল্টো পথে প্রবেশ করে। তাকে অনুসরন করে উৎবস পরিবহন, ট্রাকসহ ছোট বড় গাড়ি উল্টো পথে প্রবেশ করে।

পরবর্তীতে চাষাঢ়া থেকে সাইনবোর্ড রুটের গাড়িগুলো চলাচলের সময় বাধাপ্রাপ্ত হয়। কিন্ত ততক্ষনে উভয় দিকেই প্রচন্ড গাড়ির সাড়ি তৈরি হয়েছিল যার ফলে কোন দিক থেকেই পেছানো সম্ভব হয়নি। ফলে উভয়দিকের যাত্রীদেরই কয়েক ঘণ্টা ব্যয় করতে হয়েছে উক্ত যানজটে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ সদস্য নিউজ নারায়ণগঞ্জকে জানান, ‘একটা কাজের জন্য যাচ্ছি, অথচ তা বাদ দিয়ে এই জ্যামে পরে থাকতে হচ্ছে। এদের কিছু বলার নাই। এদের উপরে তো বড় বড় হাত আসে।’

আরিফ নামের এক শিক্ষার্থী নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘আজকে তেকে ফাইনাল পরিক্ষা শুরু। ভাবসিলাম প্রথম দিন তাড়াতাড়ি যাবো। কিন্তু প্রথম দিনই এই জ্যামে আটকে থাকতে হচ্ছে।’


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

এই বিভাগের আরও