নারায়ণগঞ্জ সদর নৌ পুলিশ থানার নতুন ওসি হাকিম

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৫ পিএম, ৮ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার

নারায়ণগঞ্জ সদর নৌ পুলিশ থানার নতুন ওসি হাকিম

চাঁদাবাজী বন্ধের দাবি আন্দোলনের হুশিয়ারী পর নারায়ণগঞ্জ সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আ. হাকিম আজাদ যোগদান করেছেন। উক্ত পদে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তা নেওয়াজ উদ্দিন আহমেদকে নৌ পুলিশের হেড কোয়ার্টারে বদলী করা হয়েছে।

২৭ জানুয়ারী থেকে নৌ পথে চাঁদাবাজী বন্ধের দাবিতে কঠোর আন্দোলনের হুশিয়ারী দিয়েছিল বাংলাদেশ নৌ যান শ্রমিক কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দরা। শুক্রবার নতুন কর্মকর্তাকে স্বাগত জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানায় বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন এবং বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন (জাতীয় শ্রমিকলীগের অন্তর্ভুক্ত) নেতাকর্মীরা।

এসময় নেতৃবৃন্দদের আশ^াস দিয়ে, চাঁদাবাজী মুক্ত নৌপথ রূপান্তর করার জন্য সকল প্রকার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানিয়ে সকলের সহযোগিতা চান নতুন এই কর্মকর্তা।

উল্লেখ্য, সুনামগঞ্জ থেকে একটি পণ্যবাহী নৌযানকে ঢাকা ও নারায়ণগঞ্জ আসতে কমপক্ষে ২৬টি স্পটে চাঁদা দেয়ার বন্ধ দাবিতে ২৭ জানুয়ারী নৌ পুলিশের ডিআইজি বরাবর নারায়ণগঞ্জ নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহনেওয়াজ এর মাধ্যমে স্মারকলিপি প্রদান করে বাংলাদেশ নৌ যান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

এর তিন পর ৩০ জানুয়ারী নারায়ণগঞ্জ নৌ পুলিশ থানায় পুলিশ কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন নৌ পুলিশের পুলিশ সুপার (ঢাকা অঞ্চল) হুমায়ূণ কবির। এ সময় বাংলাদেশ নৌ যান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দরা পুলিশ সুপারের কাছে বিস্তারিত আলোচনা করা হয়। আলোচনা শেষে চাঁদাবাজী বন্ধে নৌ পুলিশ কঠোর ব্যবস্থা নিবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও