টানবাজারে ইয়ার্ন মার্চেন্টের অফিসে ১২ জুয়ারীসহ আটক ১৫

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৭ পিএম, ৮ মার্চ ২০১৯ শুক্রবার

টানবাজারে ইয়ার্ন মার্চেন্টের অফিসে ১২ জুয়ারীসহ আটক ১৫

সুতা ব্যবসায়ীদের জাতীয় সংগঠন বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশনের টানবাজারস্থ কার্যালয় থেকে ১২ জুয়ারিকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। এসময় কার্যালয়ের ৫ম তলায় অবস্থিত হোটেলের ৩ কর্মচারীকেও আটক করা হয়। শুক্রবার (৮ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরির্দশক রুপম ও সহকারী উপ-পরির্দশক সামসুজ্জামানের নেতৃত্বে একটি টিম বিশেষ অভিযান চালিয়ে এদেরকে আটক করে।

আটককৃতরা হলো, আয়কর অফিসের চাকুরীজীবি মেহেদী হাসান ও রহমতউল্লাহ, ডাচ বাংলা ব্যাংকের চাকুরীজীবি শুভ সাহা, আটা ময়দা ব্যবসায়ী মোঃ শামীম, হোসিয়ারী ব্যবসায়ী মজিবুর রহমান, সুতা ব্যবসায়ী রুহুল আমিন, সাঈদ, আব্দুর রহমান, খবির ও সুমন, ইট বালু ব্যবসায়ী লিটন, ড্রাইভার আবুল হোসেন, ক্লাবের বাবুর্চি আনোয়ার, কিচেনের কর্মচারী জয়, ক্লাবের স্টাফ রানা।

এ বিষয়ে অভিযান পরিচালনাকারী সদর মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো.সামসুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইয়ার্ন মার্চেন্টের অভিযান চালিয়ে ১৫জনকে আটক করি যাদের মধ্যে কয়েকজন ষ্টাফও রয়েছেন। কোন টাকা পেয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অবশ্যই টাকা ও প্লেইং কার্ড পেয়েছি। তবে টাকার পরিমানটা না গুনে বলতে পারবোনা।

জানা গেছে, ইতিপূর্বে নারায়ণগঞ্জের অন্যতম জুয়ার আসরখানা যা নারায়ণগঞ্জ বাসস্ট্যান্ড ও রেলস্টেশন সংলগ্ন এলাকায় অবস্থিত ছিলো। কিছুদিন পূর্বে নারায়নগঞ্জ পুলিশ সুপারের নির্দেশে তা উচ্ছেদ করা হয়। টানবাজার খেয়াঘাট সংলগ্ন ইয়ার্ন মার্চেন্টস অফিসে বসা জুয়ার আসরটিতে প্রতিদিন লাখ লাখ টাকার জুয়া খেলা হতো বলে জানা গেছে।

জুয়ারীদের সাথে আটককৃত হোটেলের কর্মচারীরা জানান, কয়েক বছর ধরে এখানে জুয়ার আসরটি বসছে।

এ বিষয়ে ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি এম সোলায়মানের ব্যবহৃত মুঠোফোনে কয়েকবার কল করা হলেও তিনি কল রিসিভ করেননি।

উল্লেখ্য এর আগে ১২ ফেব্রুয়ারী নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন এলাকাতে ব্লকরেইড দিয়ে জুয়ারী সহ ৪০ জনকে আটক করেছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যাদের মধ্যে তিনজন নারীও রয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমন নিউজ নারায়ণগঞ্জকে জানান, দীর্ঘদিন যাবৎ শহরের বাসস্ট্যান্ড এলাকা ছাড়াও শহরের কালীরবাজার, বঙ্গবন্ধু সড়কের একাধিক এলাকায় প্রকাশ্যে এবং ফ্ল্যাট ভাড়া দিয়ে বিশেষ পেশার ব্যানার ব্যবহার করে একটি সিন্ডিকেট রমরমা জুয়ার কারবার চালিয়ে আসছিল একটি চক্র। পুলিশ সুপারের নির্দেশে ১২ ফেব্রুয়ারী রাতে এসব স্থানে অভিযান চালানো হয়। এতে সিদ্ধিরগঞ্জে শাপলা গেস্ট হাউজ হতে অসামাজিক কার্যকলাপের অভিযোগে তিনজন নারী সহ ৪০জন জুয়ারীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে জুয়া খেলার ৩ লাখ ১২ হাজার ৫শ টাকা।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও