নিউজিল্যান্ডে নিহত নারায়ণগঞ্জের ওমর ফারুকের লাশ আসছে মঙ্গলবার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৯ পিএম, ২৫ মার্চ ২০১৯ সোমবার

নিউজিল্যান্ডে নিহত নারায়ণগঞ্জের ওমর ফারুকের লাশ আসছে মঙ্গলবার

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের আল নূর মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত নিহত নারায়ণগঞ্জের বন্দরের প্রবাসী ওমর ফারুকের লাশ ২৬ মার্চ মঙ্গলবার রাতে দেশে আসছে। রাত সাড়ে ১০ টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের বহনকারী বিমান শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে অবতরণ করবেন।

ওমর ফারুকের আত্মীয় বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল জানান, ওমর ফারুকের লাশ মঙ্গলবার দেশে আসবে। বিয়ষটি নিশ্চিত করেছে সিঙ্গাপুর এয়ারলাইন্স কর্তৃপক্ষ। এ ব্যাপারে সিঙ্গাপুর এয়ারলাইন্সের পক্ষ থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাদের দেয়া তথ্যানুযায়ী মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় বিমানটি শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে অবতরণ করবেন।

ওমর ফারুকের ভগ্নিপতি সারোয়ার হোসেন জানান, ওমর ফারুক নিউজিল্যান্ডের একটি কন্সট্রাকশন কোম্পানীতে কাজ করতো। তার স্ত্রী বর্তমানে ৩ মাসের অন্তঃসত্ত্বা।

ওমর ফারুকের স্ত্রী সানজিদা জামান নিহা জানান, ২০১৭ সালের ২৯ ডিসেম্বর ওমর ফারুকের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর তিনি নিউজিল্যান্ড চলে যান। পরে গত বছরের ১৬ নভেম্বর তিনি ছুটিতে বাড়িতে আসেন। কিছুদিন বাড়িতে পরিবারের সঙ্গে কাটিয়ে ১৮ জানুয়ারি নিউজিল্যান্ড ফিরে যান তিনি।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও