মহান স্বাধীনতা দিবসে নারায়ণগঞ্জে নানা আয়োজন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২০ পিএম, ২৫ মার্চ ২০১৯ সোমবার

মহান স্বাধীনতা দিবসে নারায়ণগঞ্জে নানা আয়োজন

জাতি স্বাধীনতার ৪৯তম বছরে পদার্পণ করছে, এ বড় আনন্দঘন অনুভূতি। অনেক রক্ত ও আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের স্বাধীনতা। আমরা শ্রদ্ধাভরে স্মরণ করছি সেই সব জানা-অজানা শহীদকে, যারা তাদের বর্তমানকে বিসর্জন দিয়ে গেছেন এ দেশের ভবিষ্যৎকে সুন্দর করার জন্য। আমরা শ্রদ্ধা জানাই স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধের সব সংগঠক ও মুক্তিযোদ্ধাকে।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি নিয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। ২৬ মার্চ মঙ্গলবার ৫:৫৭ মিনিটে সূর্যোদয়ের সাথে সাথে শহরের চাষাঢ়া বিজয় স্তম্ভে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে কর্মসূচির সূচনা করবেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া।

এছাড়া সূর্যদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, সকাল আটটায় ওসমানী পৌর স্টেডিয়ামে সমাবেশ-কুচকাওয়াজ ও ডিসপ্লে, দুপুর সাড়ে ১২ টায় নারায়ণগঞ্জ ক্লাবে শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার-যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও নারায়ণগঞ্জ সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, হাসপাতাল, শিশু সদন, এতিমখানা, সরকারী আশ্রয়কেন্দ্র ও কারাগারে উন্নত মানের খাবার পরিবেশন, সকল উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, দুপুর দুইটায় মহিলাদের অংশগ্রহনে ক্রীড়া অনুষ্ঠান, বিকালে শহরের সকল সিনেমা হলে মুক্তিযুদ্ধভিত্তিক পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ও প্রামান্য চলচ্চিত্র প্রদর্শন ছাত্র-ছাত্রীদের জন্য উম্মুক্ত থাকবে, বিকাল সাড়ে ৪ টায় ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা প্রশাসন একাদশ বনাম জেলা ক্রীড়া সংস্থা একাদশ প্রীতি ফুটবল প্রতিযোগিতা, সন্ধ্যা সাড়ে ৬ টায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক ৭ মার্চ ভাষণের তাৎপর্য ও উন্নয়ন অগ্রগতি শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও