ইব্রাহিম চেঙ্গিসের বাসায় চুরি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৩০ পিএম, ১৫ এপ্রিল ২০১৯ সোমবার

ইব্রাহিম চেঙ্গিসের বাসায় চুরি

নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ইব্রাহিম চেঙ্গিসের বাসায় চুরি হয়েছে। চোরেরা তালা কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। এসময় বাসায় কেউ ছিল না।

রোববার দুপুরে থেকে সন্ধ্যার মধ্যে ফতুল্লার অক্টোঅফিস এলাকার বাসায় ওই ঘটনার পর রাতেই ফতুল্লা মডেল থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ইব্রাহিম চেঙ্গিস যিনি একই সঙ্গে বাংলাদেশ এথলেটিক ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক।

অভিযোগের বারত দিয়ে ইব্রাহিম চেঙ্গিস জানান, রোববার দুপুর ২টায় বাসার মেইন গেইট ও দরজায় তালা দিয়ে স্ত্রীকে নিয়ে একটি বিয়ের অনুষ্ঠানে যান। অনুষ্ঠানে শেষে সেখান থেকে বাসায় ফেরে দেখতে পান গেইট ও বাসার দরজার তালা ভাঙা। এছাড়াও বাসার বেডরুমের দরজা ও ২টি আলমারীর তালা ভাঙা। আলমারীর জিনিসপত্র সব বিছানার উপর ছড়ানো ছিটানো আছে। সেখান থেকে মূলবান জিনিসপত্র নিয়ে গেছে।

তিনি জানান, তিনি জানান ২টি নিটিং মেশিন ক্রয়ের জন্য বাসায় ১৪ লাখ টাকা রেখেছিলেন।  এছাড়াও স্ত্রীর ব্যবহারের হীরার খচিত ৮ থেকে ১০ ভরি স্বর্ণালংকার আলমারীতে ছিল। সেগুলো পাওয়া যাচ্ছে না।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে দেখেছি। বাসা ফাঁকা ছিল এ সুযোগে এসব কিছু নিয়ে গেছে। এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও