সিঁড়িতে পাহারা বসিয়ে গণধর্ষণ

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩২ পিএম, ১৭ এপ্রিল ২০১৯ বুধবার

সিঁড়িতে পাহারা বসিয়ে গণধর্ষণ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মাহমুদপুরে ১৪ বছরের কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার প্রধান আসামী আল আমিন (১৭) আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে। বুধবার (১৭ এপ্রিল) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসিনের আদালতে এই জবানবন্দী রেকর্ড করা হয়। মামলার আসামী আল আমিন নিজের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দী প্রদান করে বলে নিশ্চিত করে কোর্ট পুলিশের ইন্সপেক্টর হাবিবুর রহমান।

জবানবন্দীতে আল আমিন জানায়, বেড়াতে আসা কিশোরীকে ছাদে ডেকে নিয়ে আল আমিনের নেতৃত্বে পালাক্রমে ধর্ষণ করে শরীফ (১৭) এবং বরকত (১৭)। ছাদের সিঁড়িতে পাহারা বসিয়ে কিশোরির মুখ চেপে ধরে আল আমিন।

এভাবে পালাক্রমে ধর্ষণের ঘটনা স্বীকার করে। মামলার অপর ২ আসামী পলাতক রয়েছে।

সূত্র জানায়, সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় এলাকার কিশোরী বৈশাখী মেলায় বেড়াতে যায়। মেলায় বেড়ানোর শেষে পাশ্ববর্তী ফতুল্লা থানার মাহমুদপুর এলাকার বাসিন্দা রহিমা আক্তার নামে আত্মীয়ের বাসায় বেড়াতে আসে। এসময় রহিমার দেবর শরীফ তাকে কৌশলে ৪ তলা বাড়ির ছাদে নিয়ে গিয়ে পালাক্রমে আল আমিন, শরীফ ও তার ভাগিনা বরকত আলী ধর্ষণ করে। ঘটনাটি সিদ্ধিরগঞ্জ থানায় অবহিত করলে ১৫ এপ্রিল রাতেই সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজের নেতৃত্বে আল আমিনকে গ্রেফতার করে। পরবর্তীতে মামলাটি ফতুল্লা থানায় ট্রান্সফার করা হয়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও