আইসক্রিম খাওয়ার প্রলোভনে প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১৬ পিএম, ১৮ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার

আইসক্রিম খাওয়ার প্রলোভনে প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

আইসক্রিম খাওয়ার প্রলোভন দেখিয়ে নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় প্রতিবন্ধী শিক্ষার্থীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। ১৭ এপ্রিল বুধবার বিকেল সাড়ে ৪টায় বন্দর উপজেলার মাধবপাশাস্থ টিপু মিয়ার ফাঁকা বাড়িতে এ ঘটনাটি ঘটে। এ ব্যাপরে ধর্ষিতা প্রতিবন্ধীর মা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

জানা গেছে, বন্দর থানার ফরাজিকান্দায় প্রতিবন্ধী মেয়ে একই এলাকার ফরাজিকান্দা অটিজম চাইল্ড কেয়ার স্কুলে লেখাপড়া করে আসছে। ১৭ এপ্রিল বুধবার বেলা ১০টায় সে স্কুলে আসে। স্কুল চলাকালীন বিকেল সাড়ে ৩টায় আইসক্রিম খাওয়ার জন্য সে স্কুলের সামনে একটি দোকানে আসে। ওই সুযোগে ফরাজিকান্দা কবরস্থান রোড এলাকার মৃত লাট মিয়ার লম্পট ছেলে জামাল (৩২) আইসক্রিম খাওয়ার প্রলোভন দেখিয়ে মাধবপাশা এলাকার বিলের মাঝ খানে টিপু মিয়ার ফাঁকা বাড়িতে নিয়ে আসে। পরে ওই দিন বিকেল সাড়ে ৪টায় প্রতিবন্ধী শিক্ষার্থীর মুখ চেপে ধরে ধর্ষণ করে পালিয়ে যায়। প্রতিবন্ধী শিক্ষার্থী ছাড়া পেয়ে বাড়িতে এসে কান্নাকাটি করে বিষয়টি তার অভিভাবকদের কাছে খুলে বলে। পরে ধর্ষিতাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা প্রদানের পর এ ব্যাপারে ধর্ষিতা প্রতিবন্ধী মা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, প্রতিবন্ধী শিক্ষার্থী ধর্ষষের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আমরা ধর্ষককে গ্রেপ্তার করার জন্য চেষ্টা চালাছি।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও