দেওভোগে দোকান বসানোকে কেন্দ্র করে আবারো সংঘর্ষ, আহত ১০

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:৩৬ এএম, ৮ মে ২০১৯ বুধবার

দেওভোগে দোকান বসানোকে কেন্দ্র করে আবারো সংঘর্ষ, আহত ১০

নারায়ণগঞ্জের দেওভোগ শেখ রাসেল পার্কে দোকান বসানোকে কেন্দ্র করে আবারো দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।

মঙ্গলবার তারাবির নামাজের পর দোকান বসানোর জিজ্ঞাসাকে কেন্দ্র করে স্থানীয় কিছু যুবকের সাথে উত্তপ্ত বাক্য বিনিময় হয় নাসির মিয়ার সাথে। এসময় উত্তেজনার সৃষ্টি হলে নাসির মিয়ার পক্ষে তার লোকজন ইট পাটকেল নিক্ষেপ করে ৮ থেকে ১০ জন আহত হয়। এ নিয়ে থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, পবিত্র মাহে রমজানের প্রথম দিনে শেখ রাসেল পার্কের সামনে একটি জিলাপির দোকান বসানো হয়। এ নিয়ে তারাবির নামাজের পর শুরু হয় স্থানীয়দের সাথে তর্কবিতর্ক। পরে এতে উত্তেজনার সৃষ্টি হলে স্থানীয় কয়েক যুবককে চড় থাপ্পড় মারেন নাসির মিয়া। এসময় এলাকার মুরুব্বিদের কাছে নালিশ করলে নাসির মিয়ার ছেলেসহ ১০-১২ জনের একটি গ্রুপ ওই যুবকদের উপর হামলা করলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে আচল নামে ১০ বছরে একটি শিশুর মাথা ফেটে রক্তক্ষরণ হয়। এ ছাড়াও লালসহ দুই পক্ষের প্রায় ১০/১৫জন আহত হয়। আচলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং লালসহ বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

এর আগে শেখ রাসেল পার্কে দোকান বসানোকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছিল। পরে মেয়র আইভী পার্কের আশেপাশে দোকান বসানোর ব্যাপারে নিষেধাজ্ঞা দিয়েছিলেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও